This Article is From Apr 22, 2020

রেশন বিতরণ নিয়ে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ায় পুলিশ-জনতা সংঘর্ষ

বাদুড়িয়ায় রেশন বিতরণ (Distribution of Ration) নিয়ে পুলিশের সঙ্গে স্থানীয় জনতার সংঘর্ষ। জনতার অভিযোগ, রেশন বিতরণে পক্ষপাতিত্ব দেখানো হচ্ছে।

রেশন বিতরণ নিয়ে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ায় পুলিশ-জনতা সংঘর্ষ

বাদুড়িয়ায় রেশন বিতরণ নিয়ে পুলিশ-জনতার উত্তপ্ত সংঘর্ষ।

কলকাতা:

করোনা অতিমারির (Coronavirus Pandemic) প্রকোপ রুখতে দেশব্যাপী লকডাউন (Lockdown) চলছে। এরই মধ্যে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়ায় রেশন বিতরণ (Distribution of Ration) নিয়ে পুলিশের সঙ্গে স্থানীয় জনতার সংঘর্ষের ঘটনা ঘটেছে। জনতার অভিযোগ, রেশন বিতরণে পক্ষপাতিত্ব দেখানো হচ্ছে। তারা রাস্তা অবরোধ করে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয় জনতার। পুলিশ বলপ্রয়োগ করে ক্ষুব্ধ জনতাকে সরিয়ে দেয়। এএনআই-এর এক ভিডিওয় পুলিশকে এক মহিলার উপরে বলপ্রয়োগ করতে দেখা গিয়েছে।

স্বাস্থ্যকর্মীদের উপরে হামলায় জামিন অযোগ্য ধারা, জেল হতে পারে সাত বছর পর্যন্ত

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গে সম্প্রতি করোনা সংক্রমণের ঘটনা দ্রুত বৃদ্ধি পেয়েছে। এখন পর্যন্ত রাজ্যে করোনার সংক্রমণের ৪২৩টি ঘটনা পাওয়া গেছে। এর মধ্যে ৭৩ জনকে চিকিৎসার পরে অব্যাহতি দেওয়া হয়েছে। ১৫ জন মারা গেছেন। ৩৩৫ জন রোগীর চিকিৎসা চলছে।

পালঘরে সাধুহত্যায় "গ্রেফতার হওয়া ১০১ জনের মধ্যে কেউই মুসলিম নয়", বললেন মহারাষ্ট্রের মন্ত্রী

সারা দেশে করোনা আক্রান্তের সংখ্যা ২০,০০০-এর কাছে পৌঁছে গিয়েছে। দেশে আক্রান্ত হয়েছেন ১৯,৮৩৪ জন। সেরে গিয়েছেন ৩,৮৭০ জন। সক্রিয় রোগীর সংখ্যা ১৫,৪৭৪। মারা গিয়েছেন ৬৮০ জন।

এর মধ্যে সব থেকে বেশি সংক্রমণ দেখা গিয়েছে মহারাষ্ট্রে। সেখানে পাঁচ হাজারের বেশি মানুষ করোনা আক্রান্ত। মৃত ২৫১। তালিকায় দ্বিতীয় স্থানে রয়েছে গুজরাত। সেখানে আক্রান্ত ২,১৭৮ জন। মারা গিয়েছেন ৯০ জন। দিল্লিতে আক্রান্ত ও মৃতের সংখ্যা যথাক্রমে ২,১৫৬ ও ৪৭।

.