Read in English
This Article is From May 18, 2020

দিল্লির কাছে ওপ্পো সংস্থার ৬ কর্মী করোনা পজিটিভ, বন্ধ করা হল ওই কারখানা

Coronavirus: সোমবার স্মার্টফোন প্রস্তুতকারী ওই সংস্থার তরফে জানানো হয় যে, সংস্থাটির আরও ৩ হাজার কর্মীর শরীর থেকে নমুনা নিয়ে করোনা টেস্ট করা হচ্ছে

Advertisement
অল ইন্ডিয়া Edited by

Highlights

  • করোনা সংক্রমণ রুখতে লকডাউন চলছে
  • আগামী ৩১ মে পর্যন্ত ফের বাড়ানো হয়েছে লকডাউনের মেয়াদ
  • এরই মধ্যে ওপ্পো সংস্থার ৬ কর্মী করোনা পজিটিভ হলেন
নয়া দিল্লি:

করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ অত্যন্ত দ্রুত হারে বাড়ছে ভারতে। এরই মধ্যে নতুন করে করোনায় আক্রান্ত হলেন মোবাইল ফোন প্রস্তুতকারক সংস্থা ওপ্পোর (OPPO) ৬ কর্মী। দিল্লির কাছেই অবস্থিত ওই নির্মাণ সংস্থার ঝাঁপ তাই আপাতত বন্ধ রাখা হয়েছে। সোমবার স্মার্টফোন প্রস্তুতকারী ওই সংস্থার তরফে এক বিবৃতিতে জানানো হয় যে, সংস্থাটির আরও ৩ হাজার কর্মীর শরীর থেকে নমুনা নিয়ে করোনা টেস্ট করা হচ্ছে। ওপ্পো ইন্ডিয়া জানিয়েছে, "আমাদের সংগঠন সবসময়ই সমস্ত কর্মচারী এবং নাগরিকদের নিরাপত্তার কথা সরার আগে বিবেচনা করে, তাই আমরা আপাতত গ্রেটার নয়ডায় আমাদের যে উৎপাদনকেন্দ্রটি আছে তার সমস্ত কাজ স্থগিত রেখেছি এবং ৩০০০+ কর্মীদের শরীর থেকে নমুনা নিয়ে # COVID19 পরীক্ষা শুরু করেছি, যার ফল আসার অপেক্ষায় রয়েছি আমরা"।

করোনা সংক্রমণ রুখতে ২৫ মার্চ থেকে দেশ জুড়ে লকডাউন চলায় বহুদিন বন্ধ ছিল ওপ্পো ইন্ডিয়ার কাজ। পরে স্বরাষ্ট্র মন্ত্রকের নির্দেশ অনুযায়ী এই মাসের শুরুতে ফের কাজ শুরু করে ওপ্পো। 

এদিকে দেশে লাগাতার সংক্রমণ বাড়ছে। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের পরিসংখ্যান অনুসারে, সোমবার সকাল পর্যন্ত ভারতে মোট করোনা আক্রান্ত ৯৬,১৬৯ জন, মোট মৃত্যু হয়েছে ২,০২৯ জনের। গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন ৫,২৪২ জন।

Advertisement