This Article is From Mar 17, 2020

করোনাভাইরাস আসার আগে থেকেই কেরালায় রয়েছে করোনা! দেখুন দৃশ্যমান এই করোনাকে

কেরালার(Kerala) মুভাত্তুপুঝাতে একটি কাপড়ের দোকান তার অদ্ভুত নামের জন্য সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

করোনাভাইরাস আসার আগে থেকেই কেরালায় রয়েছে করোনা! দেখুন দৃশ্যমান এই করোনাকে

কোচি থেকে ৪০ কিলোমিটার দূরে একটি কাপড়ের দোকানের নাম করোনা

হাইলাইটস

  • কোচি থেকে ৪০ কিলোমিটার দূরে একটি কাপড়ের দোকানের নাম করোনা
  • দোকানের সামনে এসে সেলফি তুলছেন
  • অনেকেই গাড়ি থেকে দোকানটির দিকে অবাক দৃষ্টিতে তাকায়

কেরালার(Kerala) মুভাত্তুপুঝাতে একটি কাপড়ের দোকান তার অদ্ভুত নামের জন্য সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। এই দোকানটির নাম করোনা( corona virus)। কোচি থেকে ৪০ কিলোমিটার দূরে একটি কাপড়ের দোকানের নাম করোনা(Corona)। কাপড়ের দোকানের মালিকের নাম প্যারেড। বহু বছর ধরে তাঁকে তাঁর জনপ্রিয়তার জন্য করোনা প্যারেড নামে ডাকা হয়। বহু আগে থেকেই তাঁর দোকানের নাম করোনা। কিন্তু এই ভাইরাসের কারণে তাঁর দোকানটি এখন নতুন করে আরও জনপ্রিয়তা পেয়েছে।

আইএএনএসের সঙ্গে কথা বলার সময় দোকানের মালিক জানিয়েছেন, অনেকেই এখন দোকানের সামনে এসে সেলফি তুলছেন। অনেকেই আমার দিকে হেসে চলে যায়। আমি দেখি, অনেকেই গাড়ি থেকে দোকানটির দিকে অবাক দৃষ্টিতে তাকায়। আবার গাড়ি থেকে নেমে একদৃষ্টে দোকানটির দিকে তাকিয়ে থাকে।

করোনা নামের এই কাপড়ের দোকানটিতে সেলাইয়ের কাজ হয়। দোকানের মালিককে যখন জিজ্ঞেস করা হয় যে তিনি কেন দোকানটির নাম এরকম অদ্ভুত রাখলেন? তিনি জানান যে ডিকশনারিতে তিনি এই নামটি দেখেন, তাঁর এতটাই ভাল লাগে যে দোকানের নাম করোনা রেখে ফেলেন।

তবে করোনা ভাইরাস(Coronavirus) দেশে আসার পরেই সতর্ক হয়ে যান দোকানের মালিক। দোকানে প্রবেশ করতে হলে হাতে হ্যান্ড স্যানিটাইজার দেন তিনি। তার পরেই কেউ দোকানে ঢুকতে পারে।

Click for more trending news


.