हिंदी में पढ़ें
This Article is From Mar 14, 2020

Viral: করোনা আতঙ্ক বিয়েবাড়িতেও! অতিথিদের ছোঁয়া এড়াতে অদ্ভুত আচরণ নবদম্পতির!

করোনা আতঙ্ক বিয়েবাড়িতেও ছাপ ফেলেছে। সংক্রমণ এড়াতে করমর্দনের বদলে অদ্ভুত এক আচরণ করছেন নববিবাহিত দম্পতি!

Advertisement
অফবিট Edited by

সোশ্যাল মিডিয়ায় বর বউয়ের আজব কীর্তি ভাইরাল

নয়াদিল্লি:

করোনাভাইরাস (Coronavirus) আতঙ্ক এখন বিশ্বজুড়ে! পৃথিবী জুড়ে সমস্ত মানুষকেই এই মহামারী থেকে বাঁচার জন্য সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণের নির্দেশ দেওয়া হয়েছে। ভিড়ের জায়গা থেকে দূরে রইতে বলা হচ্ছে সকলকেই, হাঁচি কাশির সময় রুমাল ব্যবহার বা হাত ধোয়ার মতো স্বাস্থ্য সংক্তান্ত সুরক্ষাকবচ ব্যবহার করতেও বলা হচ্ছে। এরই মাঝে এমন একটি ভিডিও প্রকাশ্যে এসেছে যাতে দেখা যাচ্ছে করোনা আতঙ্ক কীভাবে বিয়েবাড়িতেও ছাপ ফেলেছে। সংক্রমণ এড়াতে করমর্দনের বদলে অদ্ভুত এক আচরণ করছেন নববিবাহিত দম্পতি! করোনার কবল থেকে বাঁচতে সরাসরি শারীরিক ছোঁয়া এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। অনেকেই করমর্দনের বদলে নমস্কারে অভিবাদন সারছেন। কেবলমাত্র সাধারণ মানুষই নন নববিবাহিত দম্পতিরাও করজোড়ে অভ্যাগতদের সম্ভাষণ করছেন। এরই মধ্যে একটি টিকটক ভিডিও ভাইরাল হয়েছে! যাতে বর এবং বউ দু'জনকেই মুখোশে মুখ ঢাকতে দেখা গিয়েছে। করোনাভাইরাসের ভয়ঙ্কর সংক্রমণ এড়াতে দু'জনই অতিথিদের সঙ্গে করমর্দন বা হ্যান্ডশেকের বদলে লেগশেক করছেন!

@shyaambharadwaj

♬ original sound - bparksacar

ভাইরাল হওয়া এই টিকটক ভিডিওতে দেখা যাচ্ছে বর আগত অতিথিদের সঙ্গে লেগশেক করছেন আর অন্যদিকে বউ অতিথিদের নমস্কার করছেন। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও সাধারণ মানুষের বেশ পছন্দই হয়েছে।

@shyaambharadwaj

No gift for marriage due to CORONA

♬ original sound - ⅅⅈՏℂ⌾Ꮙℰℛℽ ℳᗅℕ

তবে, এমনটা প্রথম নয় যেখানে নববিবাহিতরা অতিথিদের সঙ্গে সরাসরি স্পর্শ এড়িয়ে চলছেন। এর আগে এক চিনা দম্পতির ভিডিও ভাইরাল হয় যেখানে তারা ভিডিও কনফারেন্সের মাধ্যমে তাদের রিসেপশন পার্টি দেন।

Advertisement