This Article is From Jan 05, 2019

কেরালায় সিপিএম নেতার বাড়িতে বোমা পড়ল, পালটা বোমা ছোড়া হল বিজেপি নেতার বাড়িতেও

শবরীমালা নিয়ে উত্তপ্ত কেরালায় এবার বোমা ছুঁড়ে রেষারেষি বাড়িয়ে তুলল দুই যুযুধান সিপিএম ও বিজেপি। বামপন্থী বিধায়কের বাড়িতে বোমা মারার কয়েকঘন্টা বাদেই বোমা পড়ল বিজেপির সাংসদের বাড়িতে।

দুই নেতার বাড়িতেই বোমা ছুড়ে মারে অজ্ঞাতপরিচয় দুষ্কৃতিরা

তিরুবনন্তপুরম:

শবরীমালা নিয়ে উত্তপ্ত কেরালায় এবার বোমা ছুড়ে রেষারেষি বাড়িয়ে তুলল দুই যুযুধান সিপিএম ও বিজেপি। বামপন্থী বিধায়কের বাড়িতে বোমা মারার কয়েকঘন্টা বাদেই বোমা পড়ল বিজেপির সাংসদের বাড়িতে। যদিও কেউ হতাহত হননি এই ঘটনায়। সুত্র জানিয়েছে, বিজেপি সাংসদ ভি মুরলীধরনের পরিবার তাঁদের কান্নুর জেলার থালাসসেরির পুরনো বাড়িতে ঘুমোচ্ছিল তখন। সেইসময়ই মধ্য রাতে বাড়িতে বোমা পড়ে। মুরলীধরনের অভিযোগ, তাঁর বাড়িতে বোমা মেরেছে সিপিএম। এর আগে ওই একই এলাকায় রাত ১০'টা নাগাদ সিপিএম বিধায়ক এ এন শামসেরের বাড়িতে বোমা পড়ে৷ সিপিএম নেতা এই ঘটনার জন্য দায়ী করেন আরএসএসকে। 

তিনি জানান, শবরীমালাতে দুই মহিলার প্রবেশ করার ঘটনাকে কেন্দ্র করে তৈরি হওয়া উত্তপ্ত পরিস্থিতিকে শান্ত করার জন্য কান্নুরের একটি সভায় গিয়েছিলেন তিনি। সেই সময়ই তাঁর বাড়িতে আক্রমণ হয়। তিনি বলেন, "এটা আরএসএসের ষড়যন্ত্র। রাজ্যে হিংসা জিইয়ে রাখতে চায় ওরা"। 

পুলিশ জানিয়েছে এখনও পর্যন্ত এই দুই ঘটনায় জড়িত সন্দেহে আটক করা হয়েছে কুড়িজনকে।

.