This Article is From Jun 15, 2018

গোবিন্দার আপ কে আ জা নে সে-এরপর 'ড্যান্সিং আঙ্কেল' সবচেয়ে খুশি

'ড্যান্সিং আঙ্কেল' হিসাবে পরিচিত সঞ্জীব শ্রীবাস্তব সম্প্রতি জানিয়েছেন যে, তাঁর বহুদিনের স্বপ্ন পূরণ হয়েছে

Advertisement
অল ইন্ডিয়া

গোবিন্দার সাথে 'ড্যান্সিং আঙ্কেল' 

নিউ দিল্লী: 'ড্যান্সিং আঙ্কেল' হিসাবে পরিচিত সঞ্জীব শ্রীবাস্তব সম্প্রতি জানিয়েছেন যে, তাঁর বহুদিনের স্বপ্ন পূরণ হয়েছে।ডান্স দীয়ানে নামক একটি রিয়ালিটি শোতে তিনি গোবিন্দর সাথে দেখা করার ও নাচার সুযোগ পান, তিনি জানান যে, এইভাবেই তাঁর বহুদিনের স্বপ্ন পূরণ হয়েছে।মধ্যপ্রদেশে শ্যালকের বিয়েতে আপ কে আ জা নে সে গানটির সাথে তিনি নাচ করেছিলেন, রাতারাতি তাঁর এই নাচ সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

'ড্যান্সিং আঙ্কেল' হলেন অভিনেতা গোবিন্দার খুব বড়ো একজন ভক্ত।সম্প্রতি মিড-ডে কে দেওয়া একটা সাক্ষাৎকারে গোবিন্দাও জানিয়েছেন যে, তিনিও তাঁর নাচের অনুরাগী হয়ে গেছেন: ''আমি তার নাচের ভঙ্গিমাকে ভালোবেসে ফেলেছি।'' সম্প্রতি ডান্স দীয়ানার একটা শোতে গোবিন্দার সাথে একই মঞ্চে তাঁকে নাচতে দেখা গেছে। সেই প্রসঙ্গে শ্রী শ্রীবাস্তব জানিয়েছেন, ''আমি গোবিন্দার খুব বড়ো অনুরাগী। একই মঞ্চে গোবিন্দাজীর সাথে নাচ করার সুযোগ লাভ করার ফলে আমার বহু দিনের স্বপ্ন সার্থক হয়েছে। 
 

 একই মঞ্চে গোবিন্দার সাথে 'ড্যান্সিং আঙ্কেল' 

 একই মঞ্চে গোবিন্দার সাথে 'ড্যান্সিং আঙ্কেল' 



অন্যদিকে শ্রী শ্রীবাস্তব নিজের অভিব্যক্তিকে টুইটারে প্রকাশ করে বলেছেন, ''ধন্য হয়ে গেলো আমার জীবন।এত খুশি, এত খুশি, এত খুশি আমি কখনও হইনি। আমরা জীবনে এমন একটা মুহূর্ত দেওয়ার জন্য ভগবানকে অশেষ ধন্যবাদ।''
 
 

Advertisement
সলমান খানের সাথে দেখা হওয়ার পরে, 'ড্যান্সিং আঙ্কেল' টুইট করেন:  
 

সম্প্রতি এনডিটিভিকে দেওয়া একটা সাক্ষাৎকারে শ্রী শ্রীবাস্তব জানিয়েছেন যে, ''এটা একটা অবাস্তব অনুভূতি। আমার নাচের ভিডিও যে কখনও ভাইরাল হতে পারে আমি তা ভাবতেও পারিনি। এই ভালোবাসার জন্য আমি সকলকে ধন্যবাদ জানাচ্ছি।আমার প্রেরণা হলেন গোবিন্দা । আমি আশা করি, এরপর আমি অনেক বেশি সুযোগ লাভ করতে সক্ষম হব। 

Advertisement
সঞ্জীব শ্রীবাস্তবের গোবিন্দার স্টাইলের নাচটি দেখুন: 

  .  


Advertisement
 
Advertisement