Read in English
This Article is From Feb 16, 2019

বীরভূমের বিজেপি নেতার মেয়েকে বন্দুক দেখিয়ে অপহরণের অভিযোগ, খোঁজ মিলল না দু’দিন বাদেও

বীরভূমের বিজেপি নেতার মেয়েকে বন্দুক দেখিয়ে অপহরণের অভিযোগ।  দু’দিনের পরেও তাঁর কোনও খোঁজ নেই। এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার।

Advertisement
Kolkata

  তৃণমূলে আসার আগে  জেলা কমিটির সদস্য ছিলেন সুপ্রভাত।

লাভপুর :

বীরভূমের বিজেপি নেতার মেয়েকে বন্দুক দেখিয়ে অপহরণের অভিযোগ।  দু'দিনের পরেও তাঁর কোনও খোঁজ নেই। এই ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন জেলার পুলিশ সুপার।  স্থানীয় বিজেপি নেতা সুপ্রভাত বট্টব্যাল  মাস পাঁচেক আগে তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে যোগদান করেন। লাভপুরের বাড়ি থেকে তাঁর বছর বাইশেরে  মেয়েকে কয়েকজন  তুলে  নিয়ে  যায়  বলে অভিযোগ।

  তৃণমূলে আসার আগে  জেলা কমিটির সদস্য ছিলেন সুপ্রভাত। ঘটনা  সম্পর্কে  তাঁর  ছেলে  সুজিত বট্টব্যাল  জানিয়েছে, 5 জন দুষ্কৃতী বাড়িতে আসে। বাড়িতে ঢুকে দুষ্কৃতীরা একটি ঘরে ভাই বোনকে বন্দি করে দেয়।  তারপর বন্দুক দেখিয়ে বছর বাইশের ওই তরুণীকে তুলে নিয়ে যায়।  সুজিত দেখেছেন বাড়ি থেকে বের করে তরুণীকে একটি গাড়িতে তোলা হয়। ঘটনার পর  পেরিয়ে  গিয়েছেন দু'দিন। কিন্তু  এখন কোনও রাজনৈতিক  সংযোগ স্থাপন করতে পারেনি প্রশাসন।  সুপার জানিয়েছেন  রাজনৈতিক  প্রতিহিংসা থেকে  এই  ঘটনা ঘটেছে কিনা কি না স্পষ্ট নয়। সমস্ত   দিক খতিয়ে  দেখা হচ্ছে।

ঘটনাটিকে  ঘিরে এলাকায় উত্তেজনার  সৃষ্টি হয়েছে।  স্থানীয়দের দাবি অবিলম্বে তরুণীকে খুঁজে বার করতে হবে।  নিজেদের দাবিকে সামনে রেখে লাভপুর থানা ঘেরাও করেন  স্থানীয়রা।  পথ অবরোধও  করেন  তাঁরা। দিন দুয়েক বাদে শনিবারও এলাকার পরিস্থিতি থমথমে।  বীরভূমের একাধিক জায়গায় শাসক দলের সঙ্গে সরাসরি সংঘাতে জড়িয়ে পড়েছে বিজেপি।  বিজেপির দাবি জেলা সভাপতি অনুব্রত মণ্ডল প্রশাসনকে কাজে লাগিয়ে তাদের বাধা দিচ্ছেন।  একাধিকবার বিতর্কিত মন্তব্য করে সংবাদ শিরোনামে এসেছেন  অনুব্রত।

Advertisement
Advertisement