This Article is From Nov 04, 2019

মায়ের বিয়ে দেবেন বলে পাত্র খুঁজছেন তরুণী কন্যা! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই পোস্ট

আস্থা জানিয়েছেন, টিন্ডার থেকে শুরু করে শাদি ডটকম সমস্ত জায়গাতেই তিনি মায়ের জন্য পাত্র খুঁজেছেন। কিন্তু সফল হননি

মায়ের বিয়ে দেবেন বলে পাত্র খুঁজছেন তরুণী কন্যা! সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে এই পোস্ট

ট্যুইটারে মায়ের জন্য ৫০ বছরের পাত্র খুঁজছে মেয়ে

কথায় বলে বাপের বিয়ে দেখিয়ে ছাড়ব, তবে ঠিক অক্ষরে অক্ষরে এই জিনিস না হলেও নিজের মায়ের বিয়ের জন্য একেবারে কোমর বেঁধে উঠে পড়েছে আস্থা। আস্থা ভার্মা। নিজের মায়ের জন্য খুব স্বাভাবিক ভঙ্গিতেই পাত্র খুঁজছেন তিনি। বিয়ের সঙ্গে যুক্ত যত ওয়েবসাইট রয়েছে সবেতেই মায়ের জন্য প্রোফাইল খুলেছেন আস্থা। মায়ের জন্য পাত্র খুঁজে সম্প্রতি টুইটারে একটি পোস্ট করেছেন আস্থা। স্বাভাবিকভাবেই ব্যাপক ভাইরাল হয়েছে এই পোস্ট! মা-মেয়ের এমন খোলামেলা বন্ধুত্বের ঝলক দেখে প্রশংসায় পঞ্চমুখ অনেকেই। আস্থা ভার্মা তাঁর সঙ্গে মায়ের একটি সেলফি তুলে তা টুইটারে আপলোড করে লিখেছেন, “আমার মায়ের জন্য একজন ৫০ বছর বয়সী পাত্র চাই। নিরামিষাশী হতে হবে, মদ খান না এমন, সম্পন্ন পরিবারের পাত্র চাই।” 

আরও পড়ুনঃ Viral: কীভাবে বানাবেন পাস্তা! পোস্ট করেই টিন্ডারে মনের মানুষের মন জিতলেন এই ব্যক্তি!

আরও পড়ুনঃ সমুদ্রের ধারে ওয়েডিং শ্যুটে চুম্বন করছিলেন বর-কনে, এমন সময়.....দেখুন পরিণতি!

আস্থা ভার্মাকে অনেকেই ম্যাট্রোমোনিয়াল ওয়েবসাইটগুলি ব্যবহারের পরামর্শও দেন। কিন্তু আস্থা জানিয়েছেন, টিন্ডার থেকে শুরু করে শাদি ডটকম সমস্ত জায়গাতেই তিনি মায়ের জন্য পাত্র খুঁজেছেন। কিন্তু সফল হননি। আস্থা টুইটারে লিখেছিলেন, “আমি সব জায়গাতেই সন্ধান করে দেখেছি, তবে সফল হইনি। আমি এই বিষয়টিতে দীর্ঘ সময় অব্দি কোনও কথা বলিনি। কিন্তু পরে ভেবে দেখলাম, মায়ের খুশির জন্য আমি খুঁজতেই পারি, এবং এমন একতা জায়গায় কথাটা নিয়ে যেতে পারি যেখানে মানুষজন আমার কথা শুনবেন।”

সংকীর্ণ ধ্যান ধারণা ভেঙে আস্থার এই পদচক্ষেপ স্বাভাবিক কারণেই ভাইরাল হয়েছে। ৩১ অক্টোবর এই পোস্টটি করেছেন আস্থা। তাঁর এই ট্যুইটটিতে এখন পর্যন্ত ৩১ হাজার লাইক জমা পড়েছে এবং হাজারের থেকেও বেশি রি-ট্যুইট করা হয়েছে এই পোস্ট। সকলেই আস্থার এই ভূমিকার প্রশংসা করছেন। বহু মানুষ তাঁদের শুভকামনাও জানিয়েছেন মা-মেয়েকে।

Click for more trending news


.