हिंदी में पढ़ें
This Article is From Feb 25, 2019

রাজনীতিতে আসার ইঙ্গিত দেওয়ার একদিনের মাথায় রবার্টকে প্রার্থী চেয়ে পোস্টার পড়ল মোরাদাবাদে

মাত্র একদিন আগে তাঁর ফেসবুক পোস্ট ঘিরে রাজনৈতিক  মহলে  জল্পনা শুরু হয়েছে। এবার তাঁকে প্রার্থী করতে চেয়ে পোস্টার দিলেন কংগ্রেস কর্মীরা।

Advertisement
অল ইন্ডিয়া

রাহুল আগেই  বলেছেন কংগ্রেস উত্তরপ্রদেশে ব্যাকফুটে  গিয়ে খেলবে না।

Highlights

  • তাঁর ফেসবুক পোস্ট ঘিরে রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে
  • এবার তাঁকে প্রার্থী করতে চেয়ে পোস্টার দিলেন কংগ্রেস কর্মীরা
  • সদ্য আনুষ্ঠানিক ভাবে রাজনীতিতে নাম লিখিয়েছেন স্ত্রী প্রিয়াঙ্কা গান্ধী
নিউ দিল্লি :

মাত্র একদিন আগে তাঁর ফেসবুক পোস্ট ঘিরে রাজনৈতিক  মহলে  জল্পনা শুরু হয়েছে। এবার তাঁকে প্রার্থী করতে চেয়ে পোস্টার দিলেন কংগ্রেস কর্মীরা। সদ্য আনুষ্ঠানিক ভাবে রাজনীতিতে নাম লিখিয়েছেন স্ত্রী  প্রিয়াঙ্কা গান্ধী বঢরা। এবার  তাঁর  স্বামী রবার্ট বঢরাকে নিয়েও জল্পনা  তুঙ্গে  উঠেছে। রবার্টরা আদতে উত্তরপ্রদেশের  মোরাদাবাদের বাসিন্দা। তাই সেখান থেকেই তাঁকে  প্রার্থী করার দাবি  উঠেছে। যেভাবে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী বা  অন্য  নেতাদের ছবিব সম্বলিত পোস্টার পড়ে  সেভাবেই রবার্টের পোস্টার পড়েছে।   তাতে লেখা  হয়েছে, ‘মোরাদাবাদ লোকসভা আসন থেকে লড়ার জন্য আপনাকে  স্বাগত জানাচ্ছি।' এই পোস্টারের বিষয়টি রবার্টই সাংবাদিকদের জানিয়েছেন বলে  খবর।

মহিলাদের স্নানের ছবি তোলার অভিযোগে গ্রেফতার আইআইটি বম্বের ছাত্র

এর আগে  পরপর দু'বার প্রিয়াঙ্কাকে শুভেচ্ছা  জানিয়ে ফেসবুকে  পোস্ট করেন রবার্ট। যেদিন কংগ্রেসের সাধারণ  সম্পাদক হিসেবে প্রিয়াঙ্কার নাম  ঘোষণা হয় সেদিন শুভেচ্ছা  জানিয়ে পোস্ট করেন  রবার্ট। আবার  তার পরে  যেদিন লখনউতে  রোড শো  করেন প্রিয়াঙ্কা সেদিনও ফেসবুকে শুভেচ্ছা  জানান রবার্ট। এখন মোরাদাবাদ বিজেপির দখলে। একসময় এখান থেকেই জিতে সংসদে গিয়েছেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজাহারউদ্দিন। এখান থেকেই রবার্টের ভোটে দাঁড়ানোর কথা শোনা যাচ্ছে। দেশের মধ্যে  সব থেকে বেশি সংখ্যক লোকসভার আসন  রয়েছে  উত্তরপ্রদেশে। এই  ৮০ টি আসনে ফল ভাল না হলে  দিল্লি  দখল অধরা থাকার  আশঙ্কা এক ধাক্কায় অনেকটা বেড়ে  যায়। এরই মধ্যে  উত্তরপ্রদেশের বিজেপি বিরোধী জোটে কংগ্রেসকে রাখেনি সমাজবাদী পার্টি এবং বহুজন সমাজ পার্টি।  এমতাবস্থায় সংগঠনকে শক্তিশালী  করতে উদ্যোগ নিয়েছে  কংগ্রেস। প্রিয়াঙ্কাকে  দলের পদে  নিয়ে আসা হয়েছে। পূর্ব উত্তরপ্রদেশের চল্লিশটি আসনে  সংগঠন বাড়ানো  তাঁর দায়িত্ব। রাহুল আগেই  বলেছেন কংগ্রেস উত্তরপ্রদেশে ব্যাকফুটে  গিয়ে খেলবে না, খেলবে  ইতবাচক মনোভাবকে হাতিয়ার  করেই।                                           

Advertisement

রবার্টকে  নিয়ে  জল্পনার শুরু  রবিবার। ফেসবুকে রবার্ট লেখেন, আমি উত্তরপ্রদেশেই বেশি করে ভোটের প্রচার করেছি। আমার মনে হয় মানুষের জন্য আরও বেশি  করে কাজ করি। এরপর থেকেই শুরু হয়  জল্পনা।            

 

Advertisement
Advertisement