Read in English
This Article is From Aug 07, 2018

সমনামী! বিড়ম্বনায় অভিনেতা ইমরান- প্রধানমন্ত্রী ইমরান

বলিউড তারকা ইমরান যে মেসেজ পেয়েছেন তা আসলে করা হয়েছিল পাকিস্তানের নব নির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খানের উদ্দেশ্যে

Advertisement
অফবিট

ইন্সটাগ্রামে মেসেজের এই ছবিই শেয়ার করেছেন অভিনেতা ইমরান

নিউ দিল্লি :

শেক্সপীয়র যতই বলুন, নামে কীবা আসে যায়! আসলে এসে যায়। সম্প্রতি আবারও একবার নামের বিড়ম্বনায় পড়েছেন দুই বিখ্যাত মানুষ, যাঁদের নাম, এমনকি পদবিও একই। ইমরান খান, একজন বলিউডের অভিনেতা; অন্যজন পাকিস্তানের বিখ্যাত ক্রিকেটার ও রাজনৈতিক নেতা ইমরান খান।

কিছু সময় আগেই বলিউড তারকা ইমরান তাঁর ইন্সটাগ্রামে একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করেছেন। আসলে মেসেজটি করা হয়েছিল পাকিস্তানের নব নির্বাচিত প্রধানমন্ত্রী ইমরান খানের উদ্দেশ্যে। কিন্তু সমনামী হওয়ায় ভুল করে অভিনেতা ইমরান পেয়েছেন সেটি। পাকিস্তানি ক্রিকেটার-বর্তমান রাজনীতিবিদ ইমরান খানের দল তেহরিক-ই-ইনসাফ গত 25 জুলাই সাধারণ নির্বাচনে একক বৃহত্তম দল হিসেবে জয়ী হওয়ার পর এমন মেসেজে ভেসে যাচ্ছে ইন্সটাগ্রাম-ট্যুইটার-ফেসবুক। যদিও প্রধানমন্ত্রী ইমরান ইন্সটাগ্রামে নেই ট্যুইটারে আছেন, আর অভিনেতা ইমরান আছেন দুই অ্যাকাউন্টেই।

জানে তু ইয়া জানে না’র তারকা ইমরান খান ইন্সটাগ্রামের এই ভুল মেসেজের ক্রিনশট শেয়ার করে মজা করেই লিখেছেন, “সবাই যেভাবে অনুরোধ করছেন আমাকে তো মাঠে নামতেই হবে দেখছি। বেশ! কিছু নীতির খসড়া বানাতে শুরু করি। হয়ে গেলেই আপডেট জানাবো।”  

 

Advertisement

কয়েক ঘণ্টার মধ্যেই ছবিটি ইতিমধ্যে প্রায় 5,000 'লাইক' পেয়েছে, এবং কমেন্টেও ভরে গেছে ছবিটি।

"আমি ভাবছি কতবার অন্য ইমরানের সাথে গুলিয়ে ফেলে এই একই ভুল করবে মানুষ”-লিখেছেন এক ব্যক্তি। অন্যজন আবার বলছেন, “হাহাহা! অভিনেতা থেকে প্রধানমন্ত্রী!"

Advertisement

আমাদের তো মনে হয় অভিনেতা ইমরান খানে এই বিড়ম্বনা এখানেই থামবে না। রাজনীতিবিদ ইমরান খান 14 আগস্ট পাকিস্তানের প্রধানমন্ত্রী হিসাবে শপথ নিতে চলেছেন। সুতরাং অভিনেতা-রাজনীতিবিদের এই ভ্রান্তিতে মানুষ আবার জড়াবেই।

Advertisement