Read in English
This Article is From Mar 13, 2019

‘আমার তো মনে হল মুকুলই কংগ্রেসে আসতে চান’; গুজব উড়িয়ে দীপা দাশমুন্সী

দীপা বলেন, “আমার তো মনে হল তিনিই কংগ্রেসে যোগ দিতে চাইছিলেন।”

Advertisement
অল ইন্ডিয়া

দীপা দাশমুন্সী (Deepa Das Munshi) প্রয়াত কংগ্রেস নেতা প্রিয়রঞ্জন দাশমুন্সীর (Priya Ranjan Das Munshi) স্ত্রী

Highlights

  • বিজেপিতে যাবেন না জানালেন দীপা দাশ মুন্সী
  • রায়গঞ্জের প্রাক্তন সাংসদ দীপা
  • শনিবার বিজেপির মুকুল রায় তাঁকে ফোন করেন বলে জানিয়েছেন দীপা
কলকাতা :

মঙ্গলবার পশ্চিমবঙ্গ কংগ্রেসের নেতা দীপা দাশমুন্সী (Deepa Das Munshi) সারাদিনের সমস্ত গুজব অস্বীকার করে জানিয়েছেন বিজেপিতে তিনি কখনই যোগ দেবেন না এবং তিনি বিজেপি নেতা মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গীয়র সঙ্গে দিল্লিতে দেখাও করেন নি। দীপা দাশ মুন্সী এনডিটিভিকে বলেন, “আমি বিজেপি যোগদান করছি না। আমি কংগ্রেসেরই একজন সৈনিক।” 

বিজেপিতে যোগ দিচ্ছি না, জল্পনা উড়িয়ে সাফ জানালেন দীপা দাশমুন্সি

দীপা বলেন, “হ্যাঁ, মুকুল রায় আমাকে শনিবার টেলিফোনে ডেকেছিলেন। আমি যা শুনেছি তাতে তিনি আমাকে বিজেপিতে যোগদান সম্পর্কে কিছুই বলেননি। আমার তো মনে হল তিনিই কংগ্রেসে যোগ দিতে চাইছিলেন।” তিনি আরও বলেন, “নেটওয়ার্ক খুব খারাপ ছিল, তারপরেই লাইন কেটে যায়। আর কথা হয়নি।”

Advertisement

উত্তরবঙ্গের রায়গঞ্জের প্রাক্তন কংগ্রেসের সাংসদ (former Congress MP from Raiganj) কংগ্রেস নেতা প্রয়াত প্রিয়রঞ্জন দাশ মুন্সীর স্ত্রী দীপা দাশমুন্সী ২০০৯ সালে রায়গঞ্জ থেকে জিতেছেন।

কংগ্রেসের নেতাদের সন্দেহ, প্রতিদ্বন্দ্বী দলগুলোর বিরোধী দলে যোগ দান সম্পর্কে গুজব ছড়িয়ে দিয়ে বিরোধীদের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করা আসলে বিজেপির কৌশল। দীপাও বলেন, “হ্যাঁ, আমি মনে করি এটি তাদের কৌশল হতে পারে। একটা ফোন করা হচ্ছে এবং তারপরই গুজব রটছে।” 

Advertisement

৪২ আসনে প্রার্থী ঘোষণা করল তৃণমূল,তালিকায় মিমি-নুসরত, লড়বে রাজ্যের বাইরেও

২০০৯ সালের রায়গঞ্জের সংসদ সদস্য দীপা দাশমুন্সী ২০১৪ সালে সিপিএমের মহম্মদ সেলিমের কাছে হেরে যান। স্থানীয় কংগ্রেসের নেতারা এইবার আশা করেছিলেন রায়গঞ্জের টিকিট পাবেন দীপা। কিন্তু কংগ্রেস ও সিপিএম আসন ভাগ করে নেওয়ার কংগ্রেস সিপিএমকে দুটি আসন দিয়েছে। তার মধ্যে একটি রায়গঞ্জ। এই সিদ্ধান্তে স্থানীয় কংগ্রেস নেতারা এবং দীপা দাশমুন্সীও হতাশ। কিন্তু তিনি জানিয়েছেন, কংগ্রেস হাই কমান্ডের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য তিনি অপেক্ষা করবেন।

Advertisement

এদিকে, গত শুক্রবার একই ভাবে তৃণমূল নেতা সব্যসাচী দত্তর বাড়িতে হাজির হন মুকুল রায়, দু'ঘণ্টার বৈঠক করেন। অবিলম্বে, তৃণমূল থেকে বিজেপিতে সব্যসাচীর যোগ দেওয়া নিয়ে গুজব ছড়িয়ে পড়ে।

Advertisement