This Article is From Jan 02, 2019

বর্ষবরণের রাতে প্রাক্তন বিধায়কের গুলিতে জখম মহিলা

মহিলার মাথায় গুলি লেগেছে বলে পুলিশকে জানিয়েছেন দিল্লির বসন্তকুঞ্জের ফোর্টিস হাসপাতালের চিকিৎসকরা

বর্ষবরণের রাতে প্রাক্তন বিধায়কের গুলিতে জখম মহিলা

পুলিশ জানিয়েছে ঘটনার পর থেকেই পলাতক রাজু সিং

নিউ দিল্লি:

বর্ষবরণের রাতে প্রাক্তন জেডিইউ বিধায়কের শূন্যে ছোঁড়া গুলিতে জখম দিল্লির বসন্তকুঞ্জের এক  মহিলা। মঙ্গলবার একথা জানিয়েছে পুলিশ।ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত প্রাক্তন বিধায়ক রাজু সিং। সোমবার এবং মঙ্গলবারের মাঝের রাতে বসন্তকুঞ্জের একটি ফার্মহাউজে  এই ঘটনা ঘটে। এক আধিকারিক জানিয়েছেন, মহিলার মাথায় গুলি লেগেছে বলে পুলিশকে জানিয়েছেন বসন্তকুঞ্জের ফোর্টিস হাসপাতালের চিকিৎসকরা। আহত মহিলার নাম অর্চনা গুপ্তা বলে জানা গেছে।

বয়স পঞ্চাশের কম, কেরালার শবরীমালা মন্দিরে প্রবেশ করে ইতিহাস গড়লেন দুই মহিলা

একজন সিনিয়র পুলিশ আধিকারিক জানিয়েছেন, মহিলার স্বামীর অভিযোগ, সোমবার রাতে দিল্লির বসন্তকুঞ্জের একটি  ফার্ম হাউজে বন্ধুদের সঙ্গে বর্ষবরণ উৎযাপন করছিলেন তাঁরা। রাত ১২টা নাগাদ ২-৩ রাউন্ড গুলি ছোঁড়েন রাজু সিং। সঙ্গে সঙ্গে তিনি দেখতে পান, তাঁর স্ত্রী পড়ে রয়েছেন এবং রক্ত বের হচ্ছে। তরিঘরি অর্চনা গুপ্তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা শুরু হয়।

লোকসভা নির্বাচনে মানুষের সঙ্গে বিজেপি বিরোধী জোটের লড়াই হবেঃ মোদী

ভারতীয় দণ্ডবিধির অস্ত্র আইনে রাজু সিং-এর বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে পাঁচটি মামলা রয়েছে বলে পুলিশ জানিয়েছে। তাঁর স্ত্রী বিহারের প্রাক্তন বিধায়ক। মায়ের মালিকানাধীন ওই ফার্ম হাউজে রাজু  সিং তাঁর পরিবার নিয়ে থাকেন বলে পুলিশ জানিয়েছে। তদন্তকারীরা আরও জাানিয়েছেন, ফার্ম হাউজে থাকতেন রাজু সিং-এর দুই ভাই ও। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত রাজু সিং। তাঁকে ধরতে দল গঠন করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। 

.