This Article is From Feb 10, 2020

Shalimar Bagh: দুই সন্তানকে হত্যা করে আত্মহত্যার পথ বেছে নিলেন ব্যবসায়ী, কিন্তু কেন?

মধুর মালিনী নামের ওই ব্যবসায়ীর বাড়িতে গিয়ে প্রথমে তাঁর দুই শিশু সন্তানকে মৃত অবস্থায় পায় Delhi Police, সেই সময় নিখোঁজ ছিলেন তিনি

Shalimar Bagh: দুই সন্তানকে হত্যা করে আত্মহত্যার পথ বেছে নিলেন ব্যবসায়ী, কিন্তু কেন?

Haiderpur Metro Station Suicide: ৪৪ বছরের মধুর মালানী নামের এক ব্যবসায়ী তাঁর দুই সন্তানকে মেরে আত্মহত্যা করেন

হাইলাইটস

  • দুই সন্তানকে খুন করে আত্মঘাতী হলেন দিল্লির এক ব্যবসায়ী
  • মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্য়া করেন তিনি
  • গোটা ঘটনার তদন্ত শুরু করেছে দিল্লি পুলিশ
নয়া দিল্লি:

অবসাদ গ্রাস করেছিল দিল্লির শালিমার বাগ (Shalimar Bagh) এলাকার এক ব্যবসায়ীকে, আর সেই মানসিক অবস্থা থেকেই নিজের শিশুদের খুন করতেও হাত কাঁপেনি (Shalimar Bagh Murder) মধুর মালানী নামে ওই ব্যবসায়ীর। পরে হায়দারপুর মেট্রো স্টেশনে চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা (Haiderpur Metro Station Suicide) করেন তিনি। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে রাজধানীতে। দিল্লি পুলিশ প্রাথমিক জিজ্ঞাসাবাদ থেকে জানতে পেরেছে যে বেশ কিছুদিন ধরেই তীব্র হতাশায় ভুগছিলেন ওই ব্যবসায়ী এবং অনেক চেষ্টা করেও তিনি নিজের ব্যবসাকে দাঁড় করাতে পারছিলেন না। শেষ পর্যন্ত তাঁর স্যান্ডপেপার বা শিরিষ কাগজ তৈরির ওই কারখানা মাস ছয়েক আগে বন্ধ হয়ে যায়, ফলে একেবারের বেকার হয়ে পড়েন তিনি। এর ফলেই চরম মানসিক অবসাদ থেকে ওই পথ বেছে নিয়েছেন কিনা ব্যবসায়ী তা খতিয়ে দেখছে পুলিশ (Delhi Police)।

প্রেমে প্রত্যাখ্যাত হয়েই মহিলা সহকর্মীকে গুলি করে মারলেন সাব ইন্সপেক্টর! অভিযুক্তেরও আত্মহত্যা

সন্ধে ৬.৫৪ নাগাদ দিল্লি পুলিশ একটি জরুরি কল পায় যাতে বলা হয় যে উত্তর-পশ্চিম দিল্লির শালিমারের একটি বাড়িতে এক কিশোরী ও এক শিশুকে খুন করা হয়েছে। পুলিশ এসে দেখে যে ১৪ বছর বয়সী সমীক্ষা এবং তাঁর ৬ বছরের ভাই শ্রেয়ানসকে সম্ভবত শ্বাসরোধ করে খুন করা হয়েছে, নিজেদের বিছানায় পড়ে ছিল তাঁদের দেহ। সেই সময় ওই দু'জনের মা বাড়িতে থাকলেও তাঁদের বাবা নিখোঁজ থাকায় খটকা লাগে পুলিশের। যদিও তার কিছুক্ষণ পরেই মেট্রো স্টেশনে মধুর মালানীর আত্মহত্যার খবর আসে।

যদিও মধুর মালানীর মরদেহের কাছ থেকে বা তাঁর বাড়ি থেকে এখনও কোনও সুইসাইড নোট উদ্ধার হয়নি ।

sjchrhk8

সন্ধ্যা ৬.৫৪ তে দিল্লি পুলিশ একটি জরুরি কল পায় যাতে বলা হয় যে দুটি শিশুকে খুন করা হয়েছে

জানা গেছে, বাড়িতে যখন নিজের দুই সন্তানকে হত্যা করেন ওই ব্যবসায়ী তখন তাঁর স্ত্রী অর্থাৎ শিশুদুটির মা বাজারে গিয়েছিলেন।  পরে বাড়ি এসে তাঁর সন্তানদের মৃত অবস্থায় দেখতে পান তিনি। এদিকে নিজের স্বামীরও কোনও খোঁজ পাননি সেই সময়। ফলে নিরুপায় হয়ে পুলিশে খবর দেন তিনি। যদিও ওই ঘটনার কয়েক ঘণ্টা পরেই খবর আসে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন ব্যবসায়ী।

কুসংস্কার কাটিয়ে অভিশপ্ত 'বুরারি কাণ্ড' বাড়িতে বসবাস নতুন পরিবারের

তবে ওই ব্যবসায়ীর দুই সন্তানের মৃত্যুর সঠিক কারণ এখনও পুলিশ প্রকাশ করেনি; ময়না তদন্তের রিপোর্ট আসার পরেই এই সম্বন্ধে নিশ্চিত করে বলা যাবে বলে সংবাদসংস্থা পিটিআইকে জানিয়েছেন একজন প্রবীণ পুলিশ আধিকারিক।

পুলিশ কমিশনার (উত্তর-পশ্চিম) বিজয়ান্ত আর্য জানিয়েছেন, ভারতীয় দণ্ডবিধির অনুযায়ী একটি মামলা দায়ের করা হয়েছে এবং বিষয়টি নিয়ে আরও তদন্ত চলছে।

.