Read in English
This Article is From Jan 31, 2019

রাজনীতিতে আমার থেকে ছোট, তবু মোদীকে 'স্যার' বলতাম রাজ্যের কথা ভেবে: চন্দ্রবাবু

বুধবার একটি সভায় দাঁড়িয়ে তিনি বলেন, আমার থেকে রাজনীতিতে 'নতুন' হওয়া সত্ত্বেও স্রেফ ওঁর ইগোকে তুষ্ট করার জন্য আমি নরেন্দ্র মোদীকে 'স্যার' বলে ডাকতে ডাকতাম।

Advertisement
অল ইন্ডিয়া

নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর থেকে তাঁকে 'স্যার' বলে ডাকা শুরু করেন চন্দ্রবাবু নায়ডু

অমরাবতী:

ফের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডু। বুধবার একটি সভায় দাঁড়িয়ে তিনি বলেন, আমার থেকে রাজনীতিতে 'নতুন' হওয়া সত্ত্বেও স্রেফ ওঁর ইগোকে তুষ্ট করার জন্য আমি নরেন্দ্র মোদীকে 'স্যার' বলে ডাকতে ডাকতাম। আমার লক্ষ্য আসলে ছিল একটাই, তার ফলে যদি কেন্দ্রের সুনজর আমাদের রাজ্যটার দিকে পড়ে...'বিশেষ সুবিধা' পাওয়ার দাবি তোলার জন্য একটি সর্বদলীয় বৈঠকে উপস্থিত হয়ে তেলুগু দেশম পার্টির প্রধান বলেন, স্রেফ অন্ধ্রপ্রদেশের ভালো হয় যাতে, তার জন্যই করতাম এই কাজটা। তাঁর কথায়, "আমি যখন মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের সঙ্গে দেখা করেছিলাম, তখন তাঁকে 'স্যার' নয়, 'মিস্টার ক্লিন্টন' বলে সম্বোধন করেছিলাম। মোদী রাজনীতিতে আমার থেকে অনেক ছোট। কিন্তু, উনি যখন ক্ষমতায় এলেন, আমি তখন ওঁকে ১০'বার ধরে 'স্যার' 'স্যার' বলে ডাকতাম। আমি জানতাম, ওঁর ইগো এভাবেই তুষ্ট হবে। একমাত্র তাহলেই আমাদের রাজ্যটার জন্য কেন্দ্র কিছু ইতিবাচক পদক্ষেপ গ্রহণ করতে পারে"।

রাজস্থানের নির্বাচনে জিতল কংগ্রেস, আসনসংখ্যা হল ১০০, বিজেপি এগিয়ে হরিয়ানাতে

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী আরও বলেন যে, ২০১৪ সালে বিজেপির সঙ্গে লোকসভা নির্বাচনের সময় আমাদের জোটটাও করেছিলাম অন্ধ্রপ্রদেশের স্বার্থেই। বিজেপির সঙ্গে জোট না করলে সে বার আমরা নিশ্চিন্তে আরও ১০'টি আসন বেশি পেতাম।

Advertisement

তিনি স্ঙ,তিচারণ করে বলেন, গুজরাটের মুখ্যমন্ত্রী হিসেবে নরেন্দ্র মোদীর পদত্যাগ চেয়েছিলাম আমি। আমিই চেয়েছিলাম প্রথমবার। সম্ভবত সেই কারণেই উনি প্রধানমন্ত্রী হওয়ার পর অন্ধ্রপ্রদেশ তাঁর কাছে দুয়োরানি হয়ে পড়ে।

 

Advertisement

 



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement