தமிழில் படிக்க Read in English
This Article is From Oct 22, 2018

অসুরক্ষিত জোনে সেলফি দেবেন্দ্র ফডনবীশের স্ত্রীয়ের, বিতর্ক তুঙ্গে

অভিযোগ মিসেস ফডনবীশ পুলিশের সাবধানবাণী উপেক্ষা করে ডেঞ্জার জো‌ন পেরিয়ে গিয়ে ডেকে দাড়িয়ে ছবি তোলেন।

Advertisement
Mumbai (with inputs from ANI)

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীশের স্ত্রী আঙ্গরিয়া লাক্সারি ক্রূজে

Highlights

  • অমরুতাকে সাবধান করেন নিরাপত্তাকর্মীরা
  • মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর স্ত্রী পুলিশের বারণ শোনেননি
  • টুইটারে প্রশ্ন উঠেছে, মন্ত্রী-সহ অন্যরা কেন বারণ করলেন না
Mumbai:

মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডনবীশের স্ত্রী অমরুতার বিরুদ্ধে টুইটারে সমালোচনার ঝড় বইছে। ভারতের প্রথম ক্রজ লাইনার আঙ্গরিয়াতে বিপজ্জনক ভাবে দাঁড়িয়ে সেলফি তোলার জন্য রবিবার সোশ্যাল মিডিয়ায় তাকে নিন্দার মুখে পড়তে হয়। অভিযোগ মিসেস ফডনবীশ পুলিশের সাবধানবাণী উপেক্ষা করে ডেঞ্জার জো‌ন পেরিয়ে গিয়ে ডেকে দাড়িয়ে ছবি তোলেন। ২০ অক্টোবর এই ক্রজ লাইনারের সূচনা যাত্রায় তাতে স্বামী দেবেন্দ্রর সঙ্গে ছিলেন অমরুতা। কেন্দ্রীয় পরিবহণ মন্ত্রী নিতিন গড়করীও সেখানে ছিলেন।

ভিডিওয়ে দেখা গিয়েছে, সমুদ্রের প্রেক্ষাপটে সেলফি তুলছেন মিসেস ফডনবীশ। একজন নিরাপত্তাকর্মী তাকে পিছিয়ে আসতে অনুরোধ করছেন। ভিডিওটি ছড়িয়ে পড়তেই নিন্দার ঝড় ওঠে। খবরের হেডলাইনে ঘটনাটি চলে আসে। লোকজন প্রশ্ন তোলে মুখ্যমন্ত্রীর স্ত্রী হয়ে তিনি এত দায়িত্বজ্ঞানহীন হন কী করে। বার বার তরুণ প্রজন্মকে নিষেধ করা হয় বিপজ্জনক ভাবে সেলফি না নেওয়ার জন্য।

 

 

কার্নেগি মেলন ইউনিভার্সিটি এবং দিল্লির ইন্দ্রপ্রস্থ ইনস্টিটিউট অফ ইনফর্মেশনের ২০১৭ সালের একটি রিপোর্ট অনুযায়ী, ভারতে সেলফি সংক্রান্ত মৃত্যুর ঘটনা সবথেকে বেশি। মুম্বই পুলিশ ১৫ টি জায়গায় ইতিমধ্যে সেলফি তোলা নিষিদ্ধ করে দিয়েছে।

Advertisement