हिंदी में पढ़ें
This Article is From Dec 22, 2019

ধর্মেন্দ্র ভিডিও শেয়ার করে কেন বললেন আমার দেশের সুখ শান্তি.....?

গত ৮ ই ডিসেম্বর নিজের ৮৪ তম জন্মদিন পালন করেন বলিউড অভিনেতা ধর্মেন্দ্র

Advertisement
অল ইন্ডিয়া Edited by

ধর্মেন্দ্রর এই ভিডিওতে অনেকেই কমেন্ট করছেন এবং প্রচুর মানুষ এই ভিডিও পছন্দও করছেন

Highlights

  • धर्मेंद्र का वीडियो हुआ वायरल
  • एक्टर ने ट्वीट कर कही ये बात
  • सोशल मीडिया पर जमकर वायरल हो रहा है वीडियो
নয়াদিল্লি:

বলিউডের হিম্যান ধর্মেন্দ্র সোশ্যাল মিডিয়াতেও ভীষণ অ্যকটিভ। ধর্মেন্দ্রর ছবি প্রায়ই ইন্টারনেট জুড়ে থাকছে। বরিষ্ঠ অভিনেতা ধর্মেন্দ্রর একটি ভিডিও ভীষণ রকম ভাবে ভাইরাল হচ্ছে। নিজের টুইটার হ্যান্ডেল এ ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা ধর্মেন্দ্র। ভিডিওটি শেয়ার করে তাঁকে শুভেচ্ছা জানানোর জন্য ভিডিওর মাধ্যমে তাঁর ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন বরিষ্ঠ অভিনেতা।
ভিডিওতে তিনি বলছেন, " আমার ভক্তরা, আমাকে যারা চান, তারা কেমন আছেন? অন্তর থেকে রইল ভালোবাসা আর প্রার্থনা আপনাদের জন্য। আমার জন্মদিনে আপনারা এতো ভালোবাসা পাঠিয়েছেন এত প্রার্থনা করেছেন আমার জন্য । মন থেকে আপনাদের সবাইকে ধন্যবাদ জানাই।"

গত ৮ ই ডিসেম্বর নিজের ৮৪ তম জন্মদিন পালন করেন বলিউড অভিনেতা ধর্মেন্দ্র। ওই সময়ে প্রচুর ভক্ত তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানান।
অভিনেতা ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "আমার দেশের সুখ-শান্তি এভাবেই বজায় থাকুক, বিশ্বাস বজায় থাকুক।" ধর্মেন্দ্রর এই ভিডিওতে অনেকেই কমেন্ট করছেন এবং প্রচুর মানুষ এই ভিডিও পছন্দও করছেন।

বলিউডের হিম্যান বলে পরিচিত ধর্মেন্দ্রর আসল নাম ধর্মেন্দ্র সিং দেওল। ছোটবেলায় ধর্মেন্দ্র থাকতেন সহনেবালে। ধর্মেন্দ্রর বাবা স্কুলের হেডমাস্টার ছিলেন। সত্তরের দশকের মাঝ বরাবর ধর্মেন্দ্রকে সবথেকে হ্যান্ডসাম পুরুষের তকমা দেওয়া হয়েছিল। ধর্মেন্দ্র ওয়ার্ল্ড আয়রন ম্যানের পুরস্কারও পেয়েছেন। তাঁর জনপ্রিয় ছবিগুলোর মধ্যে রয়েছে সত্যকাম, খামোশি, শোলে, ক্রোধি এবং ইয়াদো কি বরাত অন্যতম।

Advertisement


 

Advertisement