हिंदी में पढ़ें
This Article is From Apr 28, 2020

বাইকে করে ফার্ম হাউজে ধোনিকে ঘুরতে দেখে ছাদে চেপে গেল কুকুর! দেখুন ভাইরাল ভিডিও

ধোনির বাইক প্রেম কারও অজানা নয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে ধোনিকে পিছন থেকে জড়িয়ে ধরে বসে আছে ছোট্ট মেয়ে, আর বাইকে করে গোটা ফার্ম হাউজে ঘুরে বেড়াচ্ছেন ধোনি।

Advertisement
অফবিট Edited by

ধোনিকে পিছন থেকে জড়িয়ে ধরে বসে আছে ছোট্ট মেয়ে, আর বাইকে করে গোটা ফার্ম হাউজে ঘুরে বেড়াচ্ছেন ধোনি।

করোনাভাইরাস লকডাউনের সময় ঘরবন্দি হয়ে কী করে সময় কাটাচ্ছেন ধোনি (MS Dhoni)? এই প্রশ্নের উত্তর মিলবে নীচের ভিডিওটি থেকেই। এমএস ধোনি নিজের শহরে নিজের তৈরি ফার্ম হাউজে পরিবারের সঙ্গেই দুর্দান্ত সময় কাটাচ্ছেন। ধোনি মোটেও সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ নন, তবে তাঁর স্ত্রী সাক্ষী বেশ সক্রিয় এবং ধোনির নানা ভিডিও শেয়ার করে থাকেন তিনি। সাক্ষী মহেন্দ্র সিং ধোনির বাইক চালানোর মুহূর্তটি ক্যামেরাবন্দি করেন এবং পরে তা পোস্টও করেন। ধোনির ফ্যান পেজ এই ভিডিও টিকটকে পোস্ট করা মাত্রই তা ভাইরাল হয়ে পড়ে।

ধোনি নিজের কন্যা জিভাকে (Ziva Dhoni) পিছনে চড়িয়ে নিজের ফার্ম হাউজে ঘুরে বেড়াচ্ছেন। ধোনির বাইক প্রেম কারও অজানা নয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে ধোনিকে পিছন থেকে জড়িয়ে ধরে বসে আছে ছোট্ট মেয়ে, আর বাইকে করে গোটা ফার্ম হাউজে ঘুরে বেড়াচ্ছেন ধোনি। দেখা যায়, তাঁর কুকুরটিও বাগানেই ঘুরছে, তারপরেই সটান ছাদে উঠে যায় ওই কুকুরটি। ধোনি সুপার ফ্যান পেজ এই ভিডিওটি টিকটকে শেয়ার করেছে।

টিকটকের সেই ভাইরাল ভিডিওটি দেখে নিন:

Advertisement

@dhonisuperfan

##Dhoni##Bike##Biker##Msdhoni##gharbaithoindia##crictok##Mahi##Ziva @tiktok_india ##tiktokindia##trending##boredathome

♬ original sound - dhonisuperfan

এই ভিডিওটি এখনও অবধি ৬ লক্ষাধিক মানুষ দেখেছেন, প্রায় ৫০ হাজার মানুষ এই ভিডিওটি ‘লাইক' করেছেন। মন্তব্যও করেছেন বহু মানুষ। ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে চলছে বাহুবলী সিনেমার মিউজিক।

Advertisement

উল্লেখ্য যে, দেশে করোনাভাইরাসের সঙ্গে মোকাবিলার জন্য চলছে লকডাউন, যা আপাতত ৩ মে অবধি লাগু রয়েছে। এই পরিস্থিতিতে স্থগিত আইপিএল। ফলত এখন ঘরেই পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন খেলোয়াড়রা।

ভারতবর্ষে দ্রুত ছড়াচ্ছে এই করোনাভাইরাস। কোভিড-১৯-এ আক্রান্ত হয়ে প্রাণ গিয়েছে ৯৩৪ জনের। স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী, করোনাভাইরাসে সংক্রমিত এখন ২৯,৪৩৫ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ১৫৪৩ জন এবং ৬২ জনের মৃত্যুও ঘটেছে।

Advertisement