This Article is From Dec 19, 2019

CAA এর বিরোধিতায় টুইট দিয়া মির্জার, "আমার বাবা মুসলিম ,মা পার্সি" : ফারহা খান

বলিউড অভিনেতা সঞ্জয় খানের মেয়ে জুয়েলারি ডিজাইনার ফারহা খান (Farah Khan)এই বিষয়ে একটি টুইট করেছেন ।

CAA এর বিরোধিতায় টুইট দিয়া মির্জার,

ফারহা খান বলিউড অভিনেতা দিয়া মির্জার(Diya Mirza) টুইটে রিটুইট করে নিজের বক্তব্য পেশ করেছেন

হাইলাইটস

  • CAA নিয়ে দিয়া মির্জা করলেন টুইট
  • ফারহা খান করলেন রি-টুইট
  • এভাবেই করলেন বিরোধ
নয়াদিল্লি:

নাগরিকত্ব সংশোধনী আইনের(Citizenship Amendment Act) বিরোধিতায় গোটা দেশে যেভাবে বিক্ষোভ দানা বেঁধেছে, যেভাবে বিরোধিতা করা হচ্ছে গোটা দেশজুড়ে, তাতে বিভিন্ন জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটিদের একের পর এক প্রতিক্রিয়া পাওয়া যাচ্ছে। বলিউড অভিনেতা সঞ্জয় খানের মেয়ে জুয়েলারি ডিজাইনার ফারহা খান (Farah Khan)এই বিষয়ে একটি টুইট করেছেন । নাগরিকত্ব সংশোধনী আইনকে নাকচ করে এর বিরুদ্ধে গর্জে উঠেছেন তিনি। শুধু তাই নয় ফারহা খান যিনি সব সময় বিভিন্ন সামাজিক বিষয়ে খোলাখুলি বলেন, নিজের বক্তব্য পেশ করেন, তার টুইটটি ভাইরাল হয়েছে ইতিমধ্যে। আসলে ফারহা খান বলিউড অভিনেতা দিয়া মির্জার(Diya Mirza) টুইটে রিটুইট করে নিজের বক্তব্য পেশ করেছেন।

নাগরিকত্ব সংশোধনী আইনের বিরোধিতায় বলিউড অভিনেতা দিয়া মির্জা টুইট করেছেন। যাতে লিখেছেন তিনি, " আমার মা হিন্দু ,আমার বায়োলজিক্যাল বাবা খ্রিষ্টান, কিন্তু আমার পালক পিতা একজন মুসলমান। আমার সমস্ত রকমের কাগজপত্রে ধর্মের জায়গায় আমি ফাঁকা রাখি, ধর্ম কি ঠিক করবে আমি ভারতীয় কিনা? এরকম কখনো হয়নি আর আশা করি কখনও হবেও না। এক ভারত।"

দিয়া মির্জার এই টুইটে রিটুইট করেছেন ফারাহ খান । যেখানে তিনি টুইটারে লিখেছেন, " আমার বাবা মুসলিম, আমার মা পার্সি, আমার ভাই বোনেরা হিন্দুদের বিয়ে করেছে। আমার বাচ্চাদের ভাই বোন মুসলিম, হিন্দু ,খ্রিস্টান। আমরা সব ধর্মের অনুষ্ঠান একসঙ্গে পালন করি। আমরা আসলে মানবতার ধর্ম পালন করি। যেকোনো ফর্মেই আমি ভারতীয় লিখি। ধর্ম কখনই আমার পরিচয় নয়।" এভাবেই একের পর এক বলিউড সেলিব্রিটি তাদের বিরোধ প্রদর্শন করছেন।

.