Read in English
This Article is From Sep 17, 2018

ফের পাথর ছোঁড়া হল দিলীপ ঘোষের গাড়িতে, তৃণমূলকে দায়ী করল বিজেপি

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ির ওপর ফের আক্রমণ করা হল। এবারেও অভিযোগের তীর শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকে।

Advertisement
অল ইন্ডিয়া Translated By (with inputs from PTI)

দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়িতে পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ।

কলকাতা:

রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ির ওপর ফের আক্রমণ করা হল। এবারেও অভিযোগের তীর শাসক দল তৃণমূল কংগ্রেসের দিকে। যদিও, তৃণমূল কংগ্রেস সম্পূর্ণভাবে অস্বীকার করেছে এই অভিযোগ। তাদের দাবি, এটা বিজেপির (BJP) নিজেদের দলের মধ্যেই ঝামেলার ফল। টিভি চিত্র থেকে দেখা যাচ্ছে, দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়ির উইন্ডশিল্ড পাথরের আঘাতে ভেঙে গিয়েছে। ঘটনাটি আজ ঘটে পূর্ব মেদিনীপুরের কাঁথিতে। সংবাদসংস্থা এএনআই জানিয়েছে, এই ঘটনায় কয়েকজন বিজেপি সমর্থক আহত হয়েছেন।

যদিও, দিলীপ ঘোষের (Dilip Ghosh) কোনও আঘাত লাগেনি বলেই জানা গিয়েছে। তিনি এই হামলার জন্য দায়ী করেছেন স্থানীয় তৃণমূল নেতা দিব্যেন্দু অধিকারীকে। যদিও, তিনি জানিয়েছেন এই ঘটনা বিজেপির নিজেদের মধ্যে অন্তর্কলহের ফল।

“কাঁথিতে দলীয় বৈঠকে যোগ দেওয়ার জন্য যাওয়ার সময় কাঁথি বাসস্ট্যান্ডের কাছে কালো পতাকা দেখানো হয় দিলীপ ঘোষকে”, বলেন এক পুলিশ কর্তা। তিনি আরও জানান, “সংশ্লিষ্ট এলাকা বহু পুলিশ মোতায়েন করা হয়েছে। আমরা ঘটনাটির তদন্ত করে দেখছি। অজ্ঞাতপরিচয় হামলাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে”।

Advertisement

আজ সকালে দশ থেকে বারোটা গাড়ি নিয়ে ওই এলাকায় উপস্থিত হওয়ার পরেই দিলীপ ঘোষের (Dilip Ghosh) গাড়িটি হামলার মুখে পড়ে।

তিনি অভিযোগ করেন, “আমার গাড়ির জানলা ভেঙে দিয়েছে তৃণমূল কর্মীরা। আমার সঙ্গে থাকা অন্তত পনেরোটা বাইকও ক্ষতিগ্রস্ত হয়েছে। আমাদের তিনজন কর্মী গুরুতর আহত”।    

Advertisement
Advertisement