This Article is From Oct 09, 2018

বঙ্গ বিজেপির ‘ভূমিকা বদলের ইঙ্গিত’ দিলীপের

ভূমিকা বদলের ইঙ্গিত দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ।

Advertisement
Kolkata

পুজো মেটার পর রথযাত্রার নির্ঘণ্ট চূড়ান্ত হবে।

কলকাতা:

ভূমিকা বদলের ইঙ্গিত দিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। দলীয় বৈঠকের পর সাংবাদিকদের তিনি জানালেন, রাজ্যে এতদিন আমরা ছিলাম সঞ্জয়ের ভূমিকায়। কিন্তু এবার আমাদের অর্জুনের ভূমিকা নেওয়ার সময় এসে গিয়েছে। রাজ্যের বেশিরভাগ লোকসভা আসন জিততে চান তাঁরা। আপাতত 25টি এমন আসনকে সামনে রেখেই লড়াই শুরু করেছে বিজেপি। আর লোকসভা নির্বাচনে ভালো ফল করার পর বিধানসভাতেও জিততে চায় গেরুয়া শিবির।  আগেই সেই বার্তা দিয়ে রেখেছেন বিজেপি সভাপতি অমিত শাহ। এবার রাজ্য সভাপতির কথায় আর ও একবার স্পষ্ট হল সেই ইঙ্গিত।                                                    

 দলের কেন্দ্রীয় নেতারাও বার বার জানিয়েছেন বাংলায় সংগঠন বাড়াতে তাঁরা  বদ্ধ পরিকর। আর তাই কেন্দ্রীয় মন্ত্রী থেকে শুরু করে বিজেপি নেতাদের যাতায়াত বাংলায় অনেকটাই বেড়েছে।

এদিকে, দলের রণনীতি ঠিক করতে এবার দুদিন ধরে বৈঠক করে এগজিকিউটিভ কমিটি। তারপর রাজ্য সভাপতি জানান দলের প্রতিটি ইউনিটকে কয়েকটি নির্দিষ্ট কাজ দেওয়া হয়েছে। সেগুলি শেষ করতে হবে পুজোর আগেই। আর  তারপর শুরু  হবে রথযাত্রা। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে  বের হবে  এই যাত্রা।  মূল লক্ষ্য মোদী সরকারের কাজের খতিয়ান তুলে ধরা। বিখ্যাতদের মানুষদের কথা মনে রেখে রথগুলির  নাম দেওয়া হবে।  রথের সামনে  থাকবে এলইডি স্ক্রীন। সূত্রের খবর, পুজো মেটার পর রথযাত্রার নির্ঘণ্ট চূড়ান্ত হবে। বিভিন্ন যাত্রায় কেন্দ্রীয় মন্ত্রীরাও উপস্থিত থাকবেন বলে  খবর।      

Advertisement

 

Advertisement