தமிழில் படிக்க Read in English
This Article is From Nov 01, 2018

মোদী সম্পর্কে টুইট করে সমালোচিত হলেন কংগ্রেসনেত্রী দিব্যা

দিন কয়েক আগে দিব্যা যেভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চোর বলেছেন সেটা রাহুলের পছন্দ হয়নি। তাছাড়া মোদী শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দিব্যা

Advertisement
অল ইন্ডিয়া

এই  প্রথম নয়  এর আগেও বিতর্কে জড়ান দিব্যা স্পন্দনা ।

Highlights

  • প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্পর্কে টুইট করে সমালোচিত হলেন দিব্যা
  • সোশ্যাল মিডিয়ায় শুধু বিজেপি নয় কংগ্রেসের সমালোচনা মুখে পড়েছেন দিব্যা
  • বিজেপির দাবি এর থেকে বোঝা যায় কংগ্রসের মূল্য বোধের অবক্ষয় হচ্ছে
নিউ দিল্লি :

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সম্পর্কে টুইট  করে  সমালোচিত হলেন কংগ্রেসনেত্রী  দিব্যা স্পন্দনা।  সোশ্যাল মিডিয়ায় শুধু  বিজেপি নয় কংগ্রেসের সমালোচনা  মুখে পড়েছেন দিব্যা। ক্ষুব্ধ বিজেপির দাবি এর থেকে বোঝা  যায়  কংগ্রসের মূল্য বোধের অবক্ষয় হচ্ছে। একথা বলে সরাসরি সভাপতি  রাহুল গান্ধিকে আক্রমণ করে বিজেপি। অন্যদিকে দলীয় সূত্রে  বলা  হয়েছে তারাও  এই  মন্তব্যের অনুমোদন করে না। অভিনয় জগত থেকে রাজনীতিতে এসেছেন  দিব্যা।

বিজেপির উত্তর  

দলের আপত্তিতেও বিচলিত নন দিব্যা। জানিয়েছেন  এটা  তাঁর নিজের মন্তব্য।          

প্রধানমন্ত্রী একদিন আগে  গুজরাটের  নর্মদা জেলায়  সর্দার প্যাটেলের মূর্তির উদ্বোধন করেন। সেই অনুষ্ঠানে তোলা একটি  ছবিকে ঘিরেই টুইট করেন দিব্যা ।                                                                           

 

এই  প্রথম নয়  এর আগেও বিতর্কে জড়ান দিব্যা স্পন্দনা । মাস খানেক আগে  খবর আসে  দলের উপর ক্ষুব্ধ হয়েছেন তিনি  আর তাই দলের অনুষ্ঠানেও অনুপস্থিত থাকছেন তিনি। কিন্তু এই ক্ষোভের কারণ কী? কংগ্রেস সূত্র বলছে  দিন কয়েক আগে দিব্যা যেভাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চোর বলেছেন সেটা রাহুলের পছন্দ হয়নি। তাছাড়া মোদী শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন দিব্যা। সেটাও ভালভাবে নেয়নি কংগ্রেস। এটা  নিয়েই সমস্যা  তৈরি হয় সে সময়। গত বছর মে মাসে কংগ্রেসের সোশ্যাল মিডিয়ার প্রধান হিসেবে দায়িত্ব নেন দিব্যা।

Advertisement

 

                                 

Advertisement
Advertisement