This Article is From Jan 09, 2019

পুলিশ আধিকারিক খুনে এই সিদ্ধান্ত ট্রাম্পের

প্রাইম টাইমে ডোনাল্ড ট্রাম্পের বক্তব্য: একটি ট্রাফিকে পোস্টে পুলিশ আধিকারিক রনিল রন সিংকে গুলি করে খুন করে এক অনুপ্রবেশকারী।

পুলিশ আধিকারিক খুনে এই সিদ্ধান্ত ট্রাম্পের

সীমান্ত নিয়ে বলতে গিয়ে রনিল সিং-এর খুনের কথা মার্কিন প্রেসিডেন্টের

ওয়াশিংটন:

সীমান্ত নিয়ে আরও কঠোর হলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। টেলিভিশন চ্যানেলের একটি অনুষ্ঠান দেশবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখতে গিয়ে মেক্সিকো সীমান্ত প্রসঙ্গ টানেন তিনি। আর তখনই উঠে আসে পুলিশ আধিকারিক খুনের প্রসঙ্গ। সীমান্ত সমস্যা ক্রমশই বেড়ে চলেছে এবং আমেরিকাবাসীর ক্ষতি করছে  বলে মন্তব্য করেন তিনি। ক্রিসমাসের পরদিন রনিল সিং রনকে একটি ট্রাফিক পোস্টে গুলি করে খুন করে গুয়াস্তাভো পেরেজ আরিগ্গা। তারপরেই মেক্সিকো পালিয়ে যায় সে।

তরুণীর বিরুদ্ধে হৃদয় চুরির অভিযোগ এনে পুলিশের দ্বারস্থ যুবক!

সীমান্ত পরিয়ে এদেশে ঢুকে ক্রিসমাসের পরদিন একজন তরুণ পুলিশ আধিকারিককে ঠান্ডা মাথায় খুন করেছে একজন অনুপ্রবেশকারী, তাতে আমেরিকার হৃদয় ভেঙেছে।তিনি এও বলেন, “এমন একজন মার্কিন হিরোকে খুন করেছে এমন একজন, যার এদেশে কোনও অধিকার নেই”।6e9o7jsg

ডোনাল্ড ট্রাম্প।

অনুপ্রবেশকারীদের মাধ্যমে আরও অপরাধের কথা বলেন মার্কিন প্রেসিডেন্ট।তিনি তাঁর ভাষণে আরও বলেন, “আমাদের দক্ষিণ সীমান্তে মানবিক সঙ্কট ও নিরাপত্তার অভাব বেড়ে চলেছে”।

নিজের বক্তব্য মার্কিন প্রেসিডেন্ট আরও উল্লেখ করেন, মানবিক সঙ্কট হৃদয় ও আত্মার সঙ্কট বেড়ে চলেছে।জোর দিয়ে তিনি বলেন, “যুক্তরাষ্ট্রীয় সরকার বন্ধ রয়েছে কেবলমাত্র একটি কারণে, ডেমোক্র্যাটরা সীমান্ত নিরাপত্তায় বিনিয়োগ করে না”।

এজেন্সি থেকে পাওয়া তথ্য

 

.