தமிழில் படிக்க Read in English
This Article is From Dec 18, 2019

সাবধান! রাস্তা পেরোচ্ছে কুমির! বড় রাস্তায় কুমিরের ভিডিও ভাইরাল

জ্যারি স্ট্রি ইস্টে তার রাস্তা রাস্তা পেরনোর ভিডিও নিয়ে টুইটারে ধুন্ধুমার। ভিডিওয় দেখা যাচ্ছে সে ধীরে সুস্থে হেলেদুলে রাস্তা পেরোচ্ছে।

Advertisement
অফবিট Written by , Edited by

চোখের সামনে এই ভয়ঙ্কর সুন্দর প্রাণীকে দেখে গাড়ির চালকরাও সাবধান হয়ে যান।

রাস্তা পেরোচ্ছে এক কুমির (Alligator)! স্বাভাবিক ভাবেই চোখের সামনে এই ভয়ঙ্কর সুন্দরপ্রাণীকে দেখে গাড়ির চালকরাও সাবধান। সকলেই ধীরেসুস্থে গাড়ি চালিয়ে তাকে রাস্তা পেরনোর সুযোগ করে দিলেন। ভিডিওটি ভাইরাল (Viral Video)। ঘটনা কানাডার মন্ট্রিলের। রবিবার সেখানে বড় রাস্তায় গদাই লস্করি চালে এক কুমিরকে রাস্তা পেরোতে দেখা যায়। সিবিসি নিউজ থেকে জানা যাচ্ছে, পুলিশ জানিয়েছে, ওই কুমিরটি বন্য নয়। সে এক সংস্থার কুমির। সংস্থাটি প্রাণী প্রদর্শনের কাজ করে। দুপুরে খাওয়া দাওয়া সারতে গিয়েছিলেন সংস্থার কর্মীরা। তখনই সুযোগ বুঝে সংস্থার ভ্যান থেকে পগার পার কুমিরটি। ভ্যানটির স্বয়ংক্রিয় দরজা বন্ধ হওয়ার আগেই সে চম্পট দেয়।

জ্যারি স্ট্রি ইস্টে তার রাস্তা রাস্তা পেরনোর ভিডিও নিয়ে টুইটারে ধুন্ধুমার। ভিডিওয় দেখা যাচ্ছে সে ধীরে সুস্থে হেলেদুলে রাস্তা পেরোচ্ছে। রাস্তা পেরিয়ে সে ঢুকে পড়ে একটি পার্ক করে রাখা গাড়ির তলায়।

টুপির ফাঁদে পায়রারা! উদ্ধার হল লাস ভেগাসে

Advertisement

কেন অত আস্তে যাচ্ছিল কুমিরটি? এমটিএল ব্লগ থেকে জানা যাচ্ছে, সে সময় মন্ট্রিলের তাপমাত্রা ছিল মাইনাস চার ডিগ্রি! সরীসৃপরা ঠান্ডায় খুবই কাবু হয়ে পড়ে। সেই সময় তাদের চলাফেরার গতি শ্লথ হয়ে পড়ে। এই কুমিরটিও সেই কারণেই হেলেদুলে রাস্তা পার হচ্ছিল।

ভিডিওটি তুলে টুইটারে পোস্ট করেন মায়সাম সামাহা।

ভিডিওটি শেয়ার করা হয়েছে তিন দিন আগে। এখনও পর্যন্ত এই ভিডিওটি ২.৭ লক্ষ বার দেখা হয়েছে। ভিডিওটি নিয়ে নানা রঙ্গরসিকতাও ভেসে বেড়াচ্ছে নেট দুনিয়ায়।

তবে স্বাধীনতা খুব বেশিক্ষণ উপভোগ করা হয়নি তার। পুলিশ এসে কোনও ব্যবস্থা করার আগেই সংস্থার কর্মীরা তাকে ধরে ফেলে ও আবারও ভ্যানের মধ্যে পুরে দেয়।  

Advertisement

গত আগস্টে গলফারদের একটি ভিডিও দেখা গিয়ে্ছিল। সেখানেও গলফ খেলার সময় পাশ দিয়ে হেঁটে বেড়াতে দেখা গিয়েছিল এক কুমিরকে। 

Advertisement