This Article is From Nov 25, 2018

বাইপাসে দুর্ঘটনায় মৃত্যু এক ব্যক্তির, গ্রেফতার ‘মত্ত’ ফ্যাশন ডিজাইনার

  আবার বেপরোয়া গতি কেড়ে নিল প্রাণ! আবারও উঠল মদ খেয়ে বেসামাল হয়ে গাড়ি চালানোর  অভিযোগ। ই এম বাইপাসে সায়েন্স সিটির কাছে   প্রাণ হারালেন এক পথচারি।

বাইপাসে দুর্ঘটনায় মৃত্যু এক ব্যক্তির, গ্রেফতার ‘মত্ত’ ফ্যাশন ডিজাইনার

সূত্রের খবর ঘটনার পর একটি পাঁচ তারা হোটেলে চলে যান অদিতি।

হাইলাইটস

  • ই এম বাইপাসে সায়েন্স সিটির কাছে পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন এক পথচারি
  • পুলিশ জানিয়েছে রবিবার ভোরে এই ঘটনাটি ঘটেছে
  • এক মহিলা ফ্যাশন ডিজাইনারকে গ্রেফতার করেছে পুলিশ
কলকাতা:

আবার বেপরোয়া গতি কেড়ে নিল প্রাণ! আবারও উঠল মদ খেয়ে বেসামাল হয়ে গাড়ি চালানোর  অভিযোগ। ই এম বাইপাসে সায়েন্স সিটির কাছে   প্রাণ হারালেন এক পথচারি। পুলিশ জানিয়েছে  রবিবার ভোরে এই ঘটনাটি ঘটেছে। ঘটনায় এক মহিলা ফ্যাশন ডিজাইনারকে গ্রেফতার করেছে পুলিশ। অদিতি আগরওয়াল নামে ওই মহিলাই মদ্যপান করে গাড়ি চালাচ্ছিলেন বলে পুলিশের দাবি। সূত্রের খবর ঘটনার পর একটি পাঁচ তারা হোটেলে চলে যান অদিতি। সিসিটিভি ফুটেজ দেখে  তাঁকে গ্রেফতার করে পুলিশ। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। কয়েকটি সূত্রকে সামনে রেখে  তদন্ত চলছে। একটি সূত্র বলছে পেশায় ফ্যাশন ডিজাইনার  হওয়ায় চলচ্চিত্র  জগতের অনেকের সঙ্গেই যোগাযোগ ছিল অদিতির।                          

 

 সোনিকার মৃত্যুঃ মামলা থেকে অব্যহতি পেলেন না বিক্রম

এই প্রথম নয় এর আগেও এ ধরনের ঘটনা ঘটেছে  বলে  অভিযোগ উঠেছে। ২০১৬ সালের জানুয়ারি  মাসের ক১৩ তারিখ কলকাতার  ঘুম ভাঙে এক মর্মান্তিক খবরে। ময়দানে  প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজ চলার সময় ওডির ধাক্কায় প্রাণ যায়  বায়ু সেনার এক  আধিকারিকের।

বিদ্যাসাগর সেতুতে পথ দুর্ঘটনায় মৃত্যু চালকের

 

সেই ঘটনায় দীর্ঘ টালবাহানার পর গ্রেফতার হয় সাম্বিয়া সোহরাব নামে  এক যুবক। এরপরের বছরও এরকম ঘটনা দেখেছে  কলকাতা। অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে মদ খেয়ে গাড়ি চালানোর অভিযোগ উঠেছে । সেই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে এক উঠতি মডেলের। এই দুটি মামলাই এখন বিচারাধীন। এবার আবার  উঠল একই ধরনের অভিযোগ।  

.