This Article is From Jan 25, 2019

মদের ঘোরে সেলফি! ৮০০ ফুট উচ্চতা থেকে পড়ে প্রাণ হারালেন ভারতীয় এই দম্পতি

মৃত্যুর কয়েক মিনিট আগে মীনাক্ষী মূর্তি সুন্দর আবহাওয়ার উল্লেখ করে একটি ছবিও পোস্ট করেন

মদের ঘোরে সেলফি! ৮০০ ফুট উচ্চতা থেকে পড়ে প্রাণ হারালেন ভারতীয় এই দম্পতি

৮০০ ফুট উচ্চতা থেকে পড়ে কীভাবে মারা গেলেন এই দম্পতি, জানাল ময়না তদন্তের রিপোর্ট

নিউ দিল্লি:

গত অক্টোবরে ক্যালিফোর্নিয়ার ইয়োসেমাইট ন্যাশনাল পার্কে ৮০০ ফুট উঁচু পাহাড় থেকে পড়ে এক ভারতীয় দম্পতির মৃত্যু ঘটে। আমেরিকায় বসবাসকারী এই ভারতীয় দম্পতি বিষ্ণু বিশ্বনাথ (২৯) এবং মীনাক্ষী মূর্তি (৩০) সফটওয়্যার ইঞ্জিনিয়ার ছিলেন। কীভাবে এত উঁচু থেকে পড়ে গেলেন তাঁরা সেই নিয়ে বিস্তর প্রশ্ন ওঠে। তাঁদের ময়না তদন্তের প্রতিবেদনে সম্প্রতি জানা গিয়েছে, দু'জনেই মদ্যপ অবস্থায় ছিলেন। ওই প্রতিবেদনে আরও জানা গিয়েছে যে, দু'জনেরই শরীরের কোনও ড্রাগ পাওয়া যায়নি। ইথাইল অ্যালকোহল মিলেছে দু'জনেরই দেহে। এই অ্যালকোহল বিয়ার, ওয়াইন এবং মদে পাওয়া যায়।

বেকারদের থেকে পরীক্ষায় বসার টাকা নিয়েই স্রেফ ৪২৭ কোটি আয় করেছে ভারতীয় রেল!

ক্যালিফোর্নিয়ার স্থানীয় সংবাদপত্র মার্কিউরি নিউজের একটি প্রতিবেদন অনুযায়ী ময়না তদন্তকারী অফিসার জানিয়েছেন যে, এই দম্পতি যে মদ খেয়েছিলেন তার প্রমাণ মিলেছে শরীরের নমুনা থেকেই। ৮০০ ফুট উঁচু পাহাড় থেকে পড়ে দু'জনেই মাথা, ঘাড়, বুক এবং পেটে গুরুতর আঘাত পান।

বিষ্ণু বিশ্বনাথ এবং মীনাক্ষী মূর্তি ২০১৪ সালে বিয়ে করেন। দু'জনেই কেরলের চেনাগুন্নরের কলেজ অফ ইঞ্জিনিয়ারিং থেকে ২০১০ সালে স্নাতক পাস করেন। বিষ্ণু সান জোসে অবস্থিত সিস্কো ইন্ডিয়াতে সফটওয়্যার ইঞ্জিনিয়ার। বিষ্ণু বিশ্বনাথ এবং মীনাক্ষী মূর্তি সম্প্রতি নিউ ইয়র্কে এসেছিলেন।

প্রজাতন্ত্র দিবসের আগে কঠোর নিরাপত্তার বলয়ে মুড়ে ফেলা হল রাজধানীকে

ঘুরতে ভালোবাসতেন বলে ‘হলিডেজ অ্যান্ড হ্যাপিলি এভার আফটার' নামে একটি ব্লগও চালাতেন তাঁরা। এই ব্লগে তাঁরা বিশ্বব্যাপী তাঁদের ভ্রমণ অভিজ্ঞতা লিখতেন। এই ব্লগে নতুন-নতুন জায়গা এবং সে সমস্ত জায়গার সুবিধা অসুবিধা বিপদ সম্পর্কেও সাবধান করে দিতেন।

এমনকি মৃত্যুর কয়েক মিনিট আগেঈ মীনাক্ষী মূর্তি সুন্দর আবহাওয়ার উল্লেখ করে একটি ছবিও পোস্ট করেন।

মীনাক্ষী মূর্তির শেষ শেষ ইনস্টাগ্রাম পোস্ট

.