This Article is From Apr 13, 2020

উপস্থিত বুদ্ধি! সারমেয়র থাবা থেকে বাঁচতে মরার ভান এক হাঁসের, দেখুন ভিডিও

ইতিমধ্যে প্রায় ৯ হাজার নেটিজেন সেই ভিডিও দেখে নিয়েছেন। শতাধিক কমেন্টে ভরে গিয়েছে সেই বনকর্তার ওয়াল

উপস্থিত বুদ্ধি! সারমেয়র থাবা থেকে বাঁচতে মরার ভান এক হাঁসের, দেখুন ভিডিও

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে কুকুরের হাত থেকে বাঁচতে মরা সাজার অভিনয় করেছে সেই হাঁসের ছানা।

ঈশপের গল্পে পড়েছিলাম ভাল্লুকের হাত থেকে বাঁচতে মরা সেজে পড়েছিল এক বালক। সেই গল্পের নীতিকথা ছিল; উপস্থিত বুদ্ধি আপনাকে অনেক বিপদ থেকে বাঁচিয়ে দেয়। সেই বুদ্ধি প্রয়োগ করে এক সারমেয়র হাত থেকে বাঁচল চতুর হাঁস । আইএফএস-কর্তা সুশান্ত নন্দা রবিবার একটা ভিডিও টুইটারে শেয়ার করেছেন। যে ভিডিও দেখে এখন সেই হাঁসের বুদ্ধির তারিফ করতে ব্যস্ত নেটিজেনরা। সুশান্ত নন্দার পোস্ট করা ভিডিওতে দেখা গিয়েছে, ল্যাব্রাডর প্রজাতির এক সারমেয়কে দেখে বিপদ আন্দাজ করে সেই হাঁস। বিপদ বুঝেই মরার মতো চোখ বুজে শুয়ে পড়ে সে। সেই সারমেয় এবার সামনে খাবার দেখে হাঁসের বুকের ওপর উঠে বসে।যমদূতের স্পর্শ পেয়েও চোখ খোলে না সেই হাঁস। এভাবেই মিনিটখানেক পড়ে থাকে সে। এরপর সেই সারমেয় হাঁস ছেড়ে অন্যদিকে নজর দিলে, বিপদ বুঝে প্রাণপণে দৌড় মারে সেই হাঁস।

জলহস্তির দাঁত ব্রাশ করতে চান? কীভাবে করবেন সেই কাজ, দেখুন ভিডিও

এর আগে ২০১৯ সালেও একই ভিডিও টুইট করেছিলেন ওই বনকর্তা। সেবার প্রায় ১১ মিলিয়ন ভিউ পেয়েছিল সেই ভিডিও। অনেক নেটিজেন "অস্কার পাওয়ার মতো অভিনয়" বলেও সেই ভিডিওতে মন্তব্য করেছিলেন। এবার পোস্ট করা সেই ভিডিওতে সুশান্ত নন্দা লিখেছেন, "মিথ্যার আশ্রয় নিয়ে সত্যির বহিঃপ্রকাশ কী আসলে অভিনয়? কুকুরের হাত থেকে বাঁচতে মরার অভিনয় এক হাঁসের।" 

পয়লা... কিন্তু একলা নয়! দুর্দিনে নতুন দিনের বার্তা আনুক বাংলা নববর্ষ

ইতিমধ্যে প্রায় ৯ হাজার নেটিজেন সেই ভিডিও দেখে নিয়েছেন। শতাধিক কমেন্টে ভরে গিয়েছে সেই বনকর্তার ওয়াল। স্মার্ট হাঁস, পুরস্কারজয়ী অভিনয়, এমন মন্তব্য করে সেই হাঁসের কীর্তির বন্দনা করেছে দুনিয়া। এই সুশান্ত নন্দাই সোমবার একটা ভিডিও পোস্ট করেছেন টুইটারে। সেই ভিডিওতে দেখা গিয়েছে জলহস্তিকে দাঁত মাজিয়ে দিচ্ছেন এক ব্যক্তি। নেট দুনিয়ায় শোরগোল ফেলেছে সেই ভিডিও। 

Click for more trending news


.