This Article is From Oct 10, 2018

পুজোর গান নিয়ে ইউটিউবে হাজির এক ঝাঁক নবীন প্রতিভা

Durga Puja 2018: পুজোর গান নিয়ে শ্রোতাদের সামনে দেবাঞ্জলি, সুমন, শমীক, অভিরূপ, কুণাল।

Advertisement
Kolkata Posted by

ভিডিওটির একটি দৃশ্য

কলকাতা:

পুজো মানেই মন জুড়ে অন্যরকম এক বাঁধনাছাড়া আনন্দের দাপাদাপি। পুজো মানেই বন্ধুদের জমায়েত। আর বন্ধুরা জড়ো হয়ে সারা রাত আড্ডা হবে তাও আবার গান ছাড়া, হয় না কি! তাই পুজোর নতুন গান নিয়ে এ বার শ্রোতাদের সামনে এসেছেন শমীক গুহরায়, সুমন মিকি চ্যাটার্জী, অভিরূপ বিশ্বাস, দেবাঞ্জলি চ্যাটার্জী। তাঁদের নতুন পুজোর মিউজিক ভিডিও ‘এসো মা দুর্গা’ সম্প্রতি মুক্তি পেয়েছে ইউটিউবে। ভিডিওটিতে গানের সঙ্গে দেখা গিয়েছে এক ঝাঁক নবীন প্রতিভাকে। অভিনয়ে রয়েছেন শমীক গুহরায়, সুমন মিকি চ্যাটার্জী, অভিরূপ বিশ্বাস, দেবাঞ্জলি চ্যাটার্জী এবং কুণাল দাস।

 

Durga Pujo 2018: দুর্গা পুজোয় তানিষ্কের উপহার 'অপরূপা' কালেকশন!

Advertisement

 

পুজোয় অপরূপা হতে মেনে চলুন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পলের এই টিপসগুলি

Advertisement

 

একটা সময়ে পুজো মানেই ছিল আসলে গান। পুজোকে কেন্দ্র করে তখন তৈরি হয়েছে কালজয়ী অসংখ্য গান। হেমন্ত, মান্না থেকে সন্ধ্যা, আশা, লতা কার পুজোর গান ক’টা মণ্ডপে বাজল, তাতেই বোঝা যেত সে বার পুজোয় কার আধিপত্য। তবে সে দিন বিগত হলেও পুজোর গান কিন্তু মুছে যায়নি। গান রয়েই গিয়েছে ধারার মতো বহমান হয়ে। তবে তার ধরনে এসেছে বিরাট পরিবর্তন।

Advertisement

এখন মণ্ডপে নয়, অনলাইনে মুক্তি পায় পুজোর গান। ভিডিওতে দেখা যাচ্ছে গানের শুরুতেই শঙ্খধ্বনিতে একটি ছোট্ট মেয়ে আহ্বান করে নিয়ে যায় আমাদের একটি বনেদি বাড়ির ভিতরে। বাড়িটির মধ্যেই পুরো গানটার শ্যুটিং হয়েছে। সঙ্গে রয়েছে পটুয়াপাড়ায় মাতৃমূর্তি তৈরির কিছু মুহূর্তও। দল বেঁধে বন্ধুরা আসে, আর বন্ধুরা একসঙ্গে মানেই তো গিটারে সুর তোলা। গোটা গানটি জুড়েই টুকরো টুকরো পুজোর অনুষঙ্গ ফিরে ফিরে আসে।

 

Advertisement

যন্ত্র ভুলে ছন্দে মাতুন, বার্তা দিচ্ছে পুজোমণ্ডপ

 

Advertisement

পুজোর গান নিয়ে ইউটিউবে হাজির এক ঝাঁক নবীন প্রতিভা

 

শুনে নিন গানটি এখানে

Advertisement