This Article is From Oct 08, 2018

রেট্রো গান আর অ্যাংলো ইন্ডিয়ান খাবার- পুজোয় খাবার ঠিকানা হোক চ্যাপ্টার 2

Durga Puja 2018: অ্যাংলো ইন্ডিয়ান স্বাদের হরেক রকম বৈচিত্রময় খাবার নিয়ে এবারও পুজোয় বাঙালির পেট ভরাতে তৈরি চ্যাপ্টার 2

Advertisement
Kolkata

Durga Puja 2018: অ্যাংলো ইন্ডিয়ান স্বাদের হরেক রকম বৈচিত্রময় স্বাদের সম্ভার চ্যাপ্টার 2-তে

কলকাতা :

কলকাতার ভোজন রসিকদের জন্য চ্যাপ্টার 2 নামটা বেশ পরিচিত। যেহেতু পুজো মানেই আড্ডা, একসঙ্গে খেতে যাওয়া আর তার অবিচ্ছেদ্য অংশ গান তাই এই ঠিকানাটি সকলেরই বেশ প্রিয়। সারা দিন ধরেই লাইভ ব্যান্ডের অনুষ্ঠান চলে এই রেস্তোরাঁয়। আর খাবারও বেশ আলাদা। অ্যাংলো ইন্ডিয়ান স্বাদের হরেক রকম বৈচিত্রময় খাবার নিয়ে এবারও পুজোয় বাঙালির পেট ভরাতে তৈরি চ্যাপ্টার 2। দুর্গাপুজোয় চ্যাপ্টার 2 এর আ লা কার্টে ও বুফে মেনুতে নিরামিষ ও আমিষ খাবারের বিপুল আয়োজন রয়েছে। দুর্গাপুজোর যে কোনও দিন পরিবার বা বন্ধু বান্ধব নিয়ে চলে আসুন এই রেস্তোরাঁয়।

মাশরুম ককটেল

বুফে মেনু: ল্যাম্ব ট্রটার্স স্যুপ থেকে শুরু করে আপনি স্টার্টার হিসেবে পাবেন অ্যাংলো ইন্ডিয়ান চিকেন লিভার ফ্রাই, অ্যাংলো-ইন্ডিয়ান চিকেন উইংস ইন BBQ সস, প্যান ফ্রায়েড চিলি ফিশ, ইংলিশ ফিশ ফ্রাই, ভেজ মিনি স্প্রিং রোল। মূল খাবারের মধ্যে আপনি পাবেন, অ্যাংলো ইন্ডিয়ান ভেজ পিলাফ রাইস, ম্যাকরনি ইন চীজ সস, ব্রিটিশ রেলওয়ে চিকেন কারি, প্রন নিউবার্গ, ফিশ ইন হট গার্লিক সস, কটেজ চীজ লেমন কারি, স্পাইস ল্যাম্ব উইথ চিলি বেসিল সস অ্যান্ড ভেজ অওগটিন। ডেজার্টের মধ্যে রয়েছে ফ্রুট কাস্টার্ড, চকলেট মুস, হট ফাজ ব্রাউনি। এছাড়াও রয়েছে নানান এক্সপেরিমেন্টাল খাবারদাবার।

ডেভিলড ক্র্যাব

 

লা কার্টে মেনু অনুযায়ী আপনি পাবেন চিংড়ি ককটেল, প্রন অন টোস্ট, মাশরুম ককটেল, ডেভিলড ক্র্যাব, চিকেন স্টেক ইন মাশরুম সস, মাটন পিপার স্টেক, চিকেন স্ট্রগানফ, চিকেন টেট্রাজিনি, জাম্বো প্রন থার্মিডর এবং বেকটি ফ্লোরেনটাইন।

ভেটকি লেমন গ্রিলড

বিশেষ আকর্ষণ: সারা দিন লাইভ ব্যান্ড ও রেট্রো মিউজিক।

 

Advertisement

 শেফের পছন্দ: ব্রিটিশ রেলওয়ে চিকেন কারি, প্রন নিউবার্গ, মাটন পিপারস্টেক ও বেকটি ফ্লোরেনটাইন

 

Advertisement

অবস্থান: মানি স্কোয়ার মল, চতুর্থ তল, 164/এ ই.এম বাইপাস, কলকাতা - 700056

 

Advertisement

সময়: দুপুর 12 টা থেকে রাত 10.30

 

Advertisement

তারিখ: 12 থেকে 21 অক্টোবর, ২018

 

Advertisement

খরচ:

 

1200 + ট্যাক্স (দুই জন্য একটি la carte)

 

795 + TAX (একজনের জন্য বুফে, 12 থেকে 16 অক্টোবর এবং 19 থেকে 21 অক্টোবর পর্যন্ত)

 

899 + ট্যাক্স (একজনের জন্য বুফে 17 থেকে 18 অক্টোবর, 2018)

Advertisement