This Article is From Oct 21, 2019

প্রয়াত বর্তমান সংবাদ পত্রের সম্পাদক শুভা দত্ত! শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী, রাজ্যপালের

২০০৮ সালে দাদা বরুণ সেনগুপ্তের মৃত্যু পরে তিনিই সম্পাদক হয়ে লাগাম ধরেন বর্তমান পত্রিকার। প্রয়াত সম্পাদক রেখে গেলেন তাঁর কন্যা রূপাঞ্জনা দত্তকে।

প্রয়াত বর্তমান সংবাদ পত্রের সম্পাদক শুভা দত্ত! শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী, রাজ্যপালের

প্রয়াত শুভা দত্ত

কলকাতা:

পশ্চিমবাংলার অন্যতম শীর্ষস্থানীয় বাংলা দৈনিক বর্তমানের সম্পাদক শুভা দত্ত প্রয়াত হলেন। কলকাতা শহরেরই একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন প্রবীণ এই সম্পাদক। সোমবার তাঁর পরিবার সূত্রে জানানো হয়েছে, দীর্ঘকাল ধরেই অসুস্থ ছিলেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। বিখ্যাত সাংবাদিক এবং বর্তমান পত্রিকার প্রতিষ্ঠাতা-সম্পাদক বরুণ সেনগুপ্তর ছোট বোন শুভা দত্ত। দীর্ঘকাল ধরে সুখী গৃহকোণ নামের একটি পত্রিকার সম্পাদনা করতেন শুভা দত্ত। ২০০৮ সালে দাদা বরুণ সেনগুপ্তের মৃত্যু পরে তিনিই সম্পাদক হয়ে লাগাম ধরেন বর্তমান পত্রিকার। প্রয়াত সম্পাদক রেখে গেলেন তাঁর কন্যা রূপাঞ্জনা দত্তকে।

b861o70o

পশ্চিমবঙ্গের রাজ্যপাল জগদীপ ধনকর, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বামফ্রন্টের চেয়ারম্যান বিমান বসু এবং সিপিআই (এম)-এর রাজ্য সম্পাদক সূর্যকান্ত মিশ্র সম্পাদকের মৃত্যুতে শোকজ্ঞাপন করেছেন।

প্রয়াত শুভা দত্তকে শেষ শ্রদ্ধাঞ্জলি জানাতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সোমবার হাসপাতালেও যান। সম্পাদক শুভা দত্তের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজ্যপালও, পাশাপাশি শোকসন্তপ্ত পরিবার, বন্ধু, সহ সাংবাদিক তাঁর সংবাদ পত্রের পাঠকদের প্রতি সমবেদনাও জানিয়েছেন তিনি।

শুভা দত্ত'র মৃত্যুতে শোক প্রকাশ করে মমতা বন্দ্যোপাধ্যায় টুইট করেছেন। তিনি লিখেছেন, “বর্তমান সংবাদপত্রের সম্পাদক শুভা দত্তের প্রয়াণে গভীরভাবে শোকাহত। তাঁর পরিবার, বন্ধুবান্ধব এবং অনুরাগীদের প্রতি আমার সমবেদনা রইল।”



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)

.