This Article is From Jun 03, 2018

ইদের কারণে নীতি আয়োগ মিটিং এড়িয়ে গেলেন মমতা

বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার জানান যে, ইদ উল ফিতরের কারণে আগামী 16 জুনের নীতি আয়োগ মিটিং-এ যোগ দিতে পারবেন না তিনি।

ইদের কারণে নীতি আয়োগ মিটিং এড়িয়ে গেলেন মমতা

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আগামী 16 জুনের নীতি আয়োগ মিটিং-এ উপস্থিত থাকতে পারবেন না তিনি।

কলকাতা: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় শনিবার জানান যে, ইদ উল ফিতরের কারণে আগামী 16 জুনের নীতি আয়োগ মিটিং-এ যোগ দিতে পারবেন না তিনি। তাঁর বক্তব্য থেকে যে ইঙ্গিত পাওয়া গেছে তা থেকে এটাও সুস্পষ্ট নয় যে, তিনি তাঁর পরিবর্তে অন্য কাউকে পাঠাবেন কি না।

“আমি মিটিং-এ উপস্থিত থাকার জন্য আমন্ত্রণপত্র পেয়েছি। কিন্তু, ক্যালেন্ডার অনুযায়ী, ওই দিনেই ইদ উল ফিতর পড়ছে। আমি কী করে ওইদিন রাজ্য ছেড়ে যাব”? সাংবাদিকদের বলেন মমতা।

“সব উৎসবই আমার কাছে গুরুত্বপূর্ণ। দুর্গাপুজোর মতোই ইদও আমার কাছে একটি গুরুত্বপূর্ণ উৎসব। উৎসবের মাঝে আমি আমার রাজ্যের মানুষদের ছেড়ে চলে যেতে পারব না”। বলেন তিনি।

​চাঁদের অবস্থানের উপর নির্ভর করে ইদের তারিখ বদলেও যেতে পারে, সেক্ষেত্রে কী করবেন, তা তিনি জানাননি।তিনি না যেতে পারলে অন্য কাউকে পাঠাবেন কি না, সেই প্রশ্নের জবাবে মমতা বলেন, “ওঁরা তো আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। অন্য কেউ কীভাবে চলে যাবে”?

এলপিজি সিলিন্ডারের মতো পেট্রোলিয়াম পণ্যের দাম বেড়ে যাওয়া নিয়ে দুশ্চিন্তাপ্রকাশ করে তিনি বলেন, এটা আমাদের রান্নাঘরে আঘাত হেনেছে।“জিনিসপত্রের দাম তো রোজই হুহু করে বেড়েই চলেছে”, বলেন তিনি।


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)
.