This Article is From Jul 31, 2018

ক্যাঙারু ধরতে পুলিশের দৌড় জার্মানিতে

পুলিশ এটি ফেসবুকে শেয়ার করার পরই সারা দুনিয়ায় ভাইরাল হয়ে যায় খবরটি

ক্যাঙারু ধরতে পুলিশের দৌড় জার্মানিতে

শেষমেশ পুলিশ ধরেই ফেলে সাদা ক্যাঙারুটিকে

জার্মানি:

বেড়া ডিঙিয়ে, সার দিয়ে রাখা গাড়ির লাইনের মধ্য দিয়ে দৌড়ে পালাচ্ছে সে, কখনও এর বাড়ির উঠন, কখনও অন্যের বাড়ির বাগান, উর্ধ্বশ্বাসে পালাচ্ছে সে। পিছনে ধাওয়া করছে পুলিশ।

আপাতভাবে পড়ে মনেই হবে চোর পুলিশের পুরনো গল্প।কিন্তু না, চোর পুলিশ নয়, এ হল ক্যাঙারু আর পুলিশের গল্প। সম্প্রতি জার্মানির ডর্ট্মুন্ড শহরে একটি ক্যাঙারু ধরতে গিয়ে এভাবেই নাজেহাল হয়েছে পুলিশ। পোষা এই ক্যাঙারু পালাতেই চেয়েছিল, কিন্তু শেষমেশ দৌড়ে একটি বাড়ির স্যুইমিং পুলে গিয়ে পড়ায় এ যাত্রায় তাঁর ‘বাড়ি থেকে পালিয়ে’ যাওয়া আর হল না।

রাইন- ওয়েস্টফালিয়া পুলিশের কথায়, নিজের মালিকের কাছ থেকে ছাড়া পেয়ে প্রতিবেশীদের বাড়ির উঠোন, বাগান, পার্কিং সবের মধ্য দিয়ে দৌড়ে পালাচ্ছিল ক্যাঙারুটি। একেবারে শেষে হঠাৎ একটি স্যুইমিং পুলের মধ্যে পড়ে যায় সে। তারপরেই পুলিশ উদ্ধার করে তাকে। পুলিশ জানিয়েছে, মালিকের কাছে যে জায়গায় সে থাকত সেখানে ক্যাঙারুটির প্রতিবেশি ছিল একটি ছাগল। সেই ছাগলটি কোনও ভাবে শিঙের গুঁতো মেরে বেড়া ভেঙে ফেলাতেই পালায় ক্যাঙারুটি।

 
 
 

ঘটনাটি ঘটেছে গত সপ্তাহেই। পুলিশ এটি ফেসবুকে শেয়ার করার পরই সারা দুনিয়ায় ভাইরাল হয়ে যায় খবরটি। ইতিমধ্যে পাঁচশোর বেশি শেয়ারও হয়েছে এটি।

শেয়ার করা ছবিগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে যে, একটি গাড়ির আড়ালে লুকিয়ে রয়েছে সাদা ক্যাঙারুটি।

পুলিশ জানিয়েছে, ক্যাঙারুটিকে উদ্ধারের সময় তার কোনও শারীরিক ক্ষতি না হলেও স্যুইমিং পুলটির সামান্য ক্ষতি হয়েছে।

Click for more trending news


.