This Article is From Sep 18, 2018

প্রাক্তন সাংসদ বৈজয়ন্ত জয় পান্ডার হেলিকপ্টার সিজ করল পুলিশ

প্রাক্তন সাংসদ বৈজয়ন্ত জয় পান্ডার হেলিকপ্টার বাজেয়াপ্ত   করল পুলিশ। হাই সিকিওরিটি জোন দিয়ে ওড়ার অভিযোগেই হেলিকপ্টার বাজেয়াপ্ত  হয়েছে বলে খবর।

প্রাক্তন সাংসদ বৈজয়ন্ত জয় পান্ডার হেলিকপ্টার সিজ করল পুলিশ

তাঁর গতিবিধির উপর নিয়ন্ত্রণ করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন এই সাংসদ।

হাইলাইটস

  • হাই সিকিওরিটি জোন দিয়ে ওড়ার অভিযোগেই হেলিকপ্টার বাজেয়াপ্ত হয়েছে
  • গত একবছর ধরে নিজের পুরনো দল বিজেডির সঙ্গে তাঁর সংঘাত হয়
  • তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন জয়
New Delhi:

প্রাক্তন সাংসদ বৈজয়ন্ত জয় পান্ডার হেলিকপ্টার বাজেয়াপ্ত   করল পুলিশ। হাই সিকিওরিটি জোন দিয়ে ওড়ার অভিযোগেই হেলিকপ্টার বাজেয়াপ্ত  হয়েছে বলে খবর। গত মে মাসে দল বিরোধী কাজের জন্য পার্টি থেকে সাসপেন্ড হয়ে বিজেডি ছাড়েন জয়। এই ঘটনার পর টুইটে নবীন পট্টনায়কলের সরকারকে দুষেছেন তিনি।.

আরও পড়ুনঃ  মুখ্যমন্ত্রী নভীন পটনায়কের সাথে বিরোধ চলার জন্য জয় পান্ডা বিজেডি ত্যাগ করলেন

 

তাঁর গতিবিধির উপর নিয়ন্ত্রণ করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন এই সাংসদ।  চিলকার উপর দিয়ে ওড়ার অভিযোগেই এমনটা হয়েছে। কিন্তু এই প্রাক্তন সাংসদের  দাবি তাঁর বিরুদ্ধে আনা অভিযোগ ভিত্তিহীন। জানা গিয়েছে তাঁর বিরুদ্ধে  অভিযোগ করেছেন বন বিভাগের কর্তারা।

আরও পড়ুনঃ নবীন পটনায়কের কাছে 50 কোটি টাকা দাবি করে চিঠি পাঠাল এক বন্দি

 

 

আরও পড়ুনঃ বিজেপিকে নতুন আশা দিল নবীন পটনায়কের দলঃ 10'টি তথ্য

 

 তাঁদের দাবি হেলিকপ্টার এত নীচু দিয়ে যাচ্ছিল যে পর্যটকদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। তাছাড়া বন বিভাগের কর্তাদের মনে হয়েছিল চিলকার প্রকৃতির জন্যও হেলিকপ্টার ঠিক নয়। সেই অভিযোগ খারিজ করে জয়ের দাবি যে সময়ে তিনি হেলিকপ্টার চালিয়েছেন বলে পুলিশ বলছে সেটা ঠিক নয়। এদিকে পুলিশ জানিয়েছে হেলিকপ্টারের ব্ল্যাক বক্স পরীক্ষা করে দেখা হবে।

আরও পড়ুনঃ জগন্নাথ মন্দিরের চাবি খুঁজে পাওয়াকে ভগবানের চমৎকার বলে দিলেন পুরীর কালেক্টর

 

বিজেডির থেকে জয়ের বেরিয়ে যাওয়ার পর্বটি যথেষ্ট তিক্ত। একটা সময় তিনিই ছিলেন দলের মুখ। কিন্তু পরে স্থানীয় নির্বাচনে ফল খারাপ হওয়ায় তিনি বলেন দলের আত্মসমীক্ষা করে দেখা উচিত। এরপর নানা ঘটনার পরিপ্রেক্ষিতে দল ছাড়েন জয়।       

            

.