This Article is From Mar 19, 2020

করোনার প্রাদুর্ভাবে বীরেন্দ্র সহবাগ শেয়ার করলেন নতুন ভিডিও

বীরেন্দ্র সহবাগ এই গানটিকে শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ১২,০০০ লাইক পেয়েছে ভিডিওটি। ১,০০০ জন রিটুইট করেছেন সেটি।

করোনার প্রাদুর্ভাবে বীরেন্দ্র সহবাগ শেয়ার করলেন নতুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় গান শেয়ার করলেন বীরেন্দ্র সহবাগ

প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সহবাগ (Virender Sehwag) এদিন বিকেলে একটি গান শেয়ার করলেন টুইটারে (Twitter) যেটি এই সময়ে সামাজিক দূরত্ব বজায় রাখার পরিস্থিতিতে একেবারে লাগসই। ১৯৫২ সালের ছবি ‘সাকি'র একটি গান ‘দূর দূর সে' শেয়ার করেন ৪১ বছরের সহবাগ। বিশ্ব স্বাস্থ্য সংস্থা ‘হু' জানিয়েছে, করোনা ভাইরাসের (Coronavirus) সংক্রমণ এড়াতে যদি কোনও ব্যক্তির হাঁচি-কাশি হয় তবে তার থেকে অন্তত ৩ ফুট দূরত্ব বজায় রাখতে হবে।

সহবাগের শেয়ার করা গানের কথার দিকে খেয়াল করলেই বোঝা যাবে, সেখানেও যেন সেই কথাই বলা হচ্ছে। গানের কথায় রয়েছে, ‘‘পাশ নেহি আইয়ে, হাত না লাগাইয়ে, কিজিয়ে নজারা দূর দূর সে, কিজিয়ে ইশারা দূর দূর সে।''

বীরেন্দ্র সহবাগ এই গানটিকে শেয়ার করার পরই তা ভাইরাল হয়ে যায়। এখনও পর্যন্ত ১২,০০০ লাইক পেয়েছে ভিডিওটি। ১,০০০ জন রিটুইট করেছেন সেটি। আর তার সঙ্গে জমা পড়েছে বহু কমেন্ট।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই অসম্ভব জনপ্রিয় বীরেন্দ্র সহবাগ। গত জানুয়ারিতে তিনি একটি মজার ভিডিও শেয়ার করেন। সেটির ‘ভিউ' হয়েছিল ২ কোটি। সেখানে একজন পড়ুয়াকে লুকিয়ে লুকিয়ে ললিপপ খেতে দেখা গিয়েছিল। নেটিজেনরা খুবই মজা পেয়েছিলেন ভিডিওটি দেখে। বাইশ গজের মতো বীরু যে সোশ্যাল মিডিয়াতেও খুবই জনপ্রিয় তা বোঝাই যায়। 

Click for more trending news


.