This Article is From Apr 15, 2019

মুকুল ও কৈলাশ বিজয়বর্গীয় 'চক্রান্ত' করছে, সুপ্রিম কোর্টে নালিশ রাজীব কুমারের

রাজীব কুমার এই কথাও জানান, তাঁকে রাজনৈতিক চক্রান্তের মধ্যে ফেলে অপদস্থ করার চেষ্টা চলছে।

মুকুল ও কৈলাশ বিজয়বর্গীয় 'চক্রান্ত' করছে, সুপ্রিম কোর্টে নালিশ রাজীব কুমারের

মুকুল ও কৈলাশ বিজয়বর্গীয়'র নামে নালিশ রাজীব কুমারের। (ফাইল চিত্র)

নিউ দিল্লি:

কলকাতা পুলিশের প্রাক্তন কমিশনার রাজীব কুমার সোমবার সুপ্রিম কোর্টকে বললেন যে, সারদা চিটফান্ড কেলেঙ্কারী মামলায় তাঁকে সিবিআই নিশানা করেছে দুই বিজেপি নেতার কথায়। নিজের হলফনামায় রাজীব কুমার যে দুই বিজেপি নেতার নাম করেছেন, তাঁরা হলেন- মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গীয়। তিনি বলেন, প্রকাশ্যে এই নেতারা একাধিকবার বলেছেন, কয়েকজন ‘পদস্থ পুলিশকর্তাকে নিশানা' করার কথা। হলফনামায় লেখা, “যেভাবে সিবিআই আচমকা ব্যাখাতীতভাবে এই মামলাটি নিজেদের অবস্থান পরিবর্তন করল, তার নেপথ্যে সবথেকে বড় ভূমিকা রয়েছে দুই বিজেপি নেতা মুকুল রায় এবং কৈলাশ বিজয়বর্গীয়'র। এই দুজন রীতিমত চক্রান্ত করে চলেছেন”।

রাজীব কুমার এই কথাও জানান, তাঁকে রাজনৈতিক চক্রান্তের মধ্যে ফেলে অপদস্থ করার চেষ্টা চলছে। তিনি ব্যাখা দিয়ে বলেন, দুই নেতাকেই আমরা প্রকাশ্যে এমন কথা বলতে শুনেছি। তার অডিও ক্লিপও রয়েছে।

এর আগে শীর্ষ আদালতকে রাজীব কুমার বলেন, তিনি শনিবার এই মামলাটির ব্যাপারে আদালতের নির্দেশ অনুযায়ী কয়েক হাজার কোটি টাকার সারদা চিটফান্ড কেলেঙ্কারী নিয়ে সিবিআই-এর আবেদন মেনে নিজের প্রতিক্রিয়াটি দিতে পারেননি। তারপরই তিনি আরও কয়েকদিন সময় চেয়ে নেন।

প্রধান বিচারপতি রঞ্জন গগৈ-এর নেতৃত্বাধীন বেঞ্চ জানায়, আগামী ২২ এপ্রিল পর্যন্ত শুনানি স্থগিত থাকবে।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.