This Article is From Mar 12, 2019

বহিষ্কৃত তৃণমূল কংগ্রেস সাংসদ অনুপম হাজরা যোগ দিলেন বিজেপিতে

দলবিরোধী কাজ ও 'বিতর্কিত' ফেসবুক পোস্টের জন্য তাঁকে দল থেকে বহিষ্কার করেছিল তৃণমূল কংগ্রেস। দল থেকে বহিষ্কারের দু'মাসের কিছু বেশি সময় পর মঙ্গলবার ভারতীয় জনতা পার্টিতে যোগ দিলেন বোলপুরের সাংসদ অনুপম হাজরা।

Advertisement
অল ইন্ডিয়া

মঙ্গলবার ভারতীয় জনতা পার্টিতে যোগ দিলেন বোলপুরের সাংসদ অনুপম হাজরা।

নিউ দিল্লি:

গত জানুয়ারি মাসেই দলবিরোধী কাজ ও 'বিতর্কিত' ফেসবুক পোস্টের জন্য তাঁকে দল থেকে বহিষ্কার করেছিল তৃণমূল কংগ্রেস। দল থেকে বহিষ্কারের দু'মাসের কিছু বেশি সময় পর মঙ্গলবার ভারতীয় জনতা পার্টিতে যোগ দিলেন বোলপুরের সাংসদ অনুপম হাজরা। তিনি যে বিজেপিতে যোগ দিতে পারেন, তা নিয়ে বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিল। এছাড়া, একদা মমতার ডানহাত ও অধুনা বিজেপির নেতা মুকুল রায় নিজেও জানিয়েছিলেন, তৃণমূল কংগ্রেস থেকে বেশ কয়েকজন নেতার বিজেপিতে আসার সম্ভাবনা যথেষ্ট প্রবল। শেষমেশ তাঁর কথাই সত্যি হল। অনুপম হাজরা যেদিন যোগ দিলেন বিজেপিতে। সেদিনই তৃণমূল কংগ্রেস ২০১৯ সালের লোকসভা নির্বাচনের জন্য তাদের প্রার্থীদের নাম ঘোষণা করে দিল। বোলপুর থেকে এবারের তৃণমূল কংগ্রেস প্রার্থী হলেন অসিত মাল।

গুজরাট থেকে মোদীকে আক্রমণ করল কংগ্রেস

মঙ্গলবার রাজধানীতে বিজেপির সদর দফতরে গিয়ে ওই দলে নাম লেখালেন বরাবরই 'মুকুল-ঘনিষ্ঠ' হিসেবে পরিচিত অনুপম হাজরা।  ওই সময় তাঁর পাশে ছিলেন বিজেপির সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গীয়।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement
Advertisement