This Article is From Oct 05, 2018

পেছনের দরজা দিয়ে পালালেন তৃণমূল নেতা, স্ত্রীকে খুন করল দুষ্কৃতীরা!

তৃণমূল নেতার সন্ধানে এসে তাঁর স্ত্রীকে খুন। নদিয়ার চাপড়া থানার হাতিশালা গ্রামের ঘটনায় প্রকাশ্যে এসেছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ।

Advertisement
Kolkata

পরিবারের অভিযোগ খুন করার পাশাপাশি প্রায় দেড় লাখ টাকা লুটও করেছে দুষ্কৃতীরা।

Highlights

  • হাতিশালা গ্রামের ঘটনায় প্রকাশ্যে এসেছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ
  • বৃহস্পতিবার হাতিশালা গ্রামে তাহানুল শেখের বাড়ি যায় পাঁচ জন
  • খুনের পাশাপাশি লুঠের অভিযোগ পরিবারের
কল্যাণী :

তৃণমূল নেতার সন্ধানে এসে তাঁর স্ত্রীকে খুন। নদিয়ার চাপড়া থানার হাতিশালা গ্রামের ঘটনায় প্রকাশ্যে এসেছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ। জেলার পুলিশ সুপার রূপেশ কুমার জানিয়েছেন ওই গ্রামের একটি সেচের জমিকে কেন্দ্র করে গোলমাল চলছে। সেই সূত্র ধরেই বৃহস্পতিবার হাতিশালা গ্রামে তাহানুল শেখের বাড়ি যায় পাঁচ জন। জোর করে ভেতরে ঢুকতে  গেলে বাঁধা দেন তাহানুলের স্ত্রী। 

​সে সময়  পেছনের দরজা  দিয়ে পালিয়ে যান তাহানুল। এরপর সেই রাগে গৃহবধুকে গুলি করে দেওয়া হয় বলে অভিযোগ। ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করেনি পুলিশ। স্থানীয়  তৃণমূল বিধায়ক রুকবানুর রহমান বলেন তাহানুল আমাদের সদস্য ছিলেন ঠিকিই কিন্ত এই খুনের নেপথ্যে কোনও রাজনীতি নেই। কিন্তু সেই অভিযোগ মানতে নারাজ পরিবার । তাদের দাবি তৃণমূল আশ্রিত গুণ্ডারাই এই ঘটনার নেপথ্যে আছে। শুধু তাই নয় পরিবারের আরও অভিযোগ খুন করার পাশাপাশি প্রায় দেড় লাখ টাকা লুটও করেছে দুষ্কৃতীরা।

এই প্রথম নয় এর আগেও বেশ কয়েকবার তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের কথা প্রকাশ্যে এসেছে। কয়েকটি মৃত্যুর ঘটনাও ঘটেছে। এ প্রসঙ্গে বরাবরই কড়া অবস্থান নিয়েছেন তৃণমূল সুপ্রিমো। দলীয় সভা থেকে বার বার মমতা বন্দ্যোপাধ্যায় বলেছেন এ ধরনের কাজ কোনও অবস্থাতাতেই বরদাস্ত করা হবে না।

Advertisement
Advertisement