हिंदी में पढ़ें
This Article is From Nov 27, 2019

Shahrukh Kajol : শাহরুখ খানকে কেন বিয়ে করলেন না? উত্তরে কী বললেন কাজল?

একজন ফ্যানের প্রশ্ন ছিল সবথেকে মজাদার! যেখানে তিনি শাহরুখ খানকে(Shahrukh Khan) বিয়ে করা প্রসঙ্গে প্রশ্ন করে ফেলেন, কাজলের(Kajol) ফ্যান জিজ্ঞেস করেন

Advertisement
অল ইন্ডিয়া Edited by

একজন ফ্যান আবার কাজলকে(Kajol) জিজ্ঞেস করেন, আপনার এবং শাহরুখের(Shahrukh) কোন ছবি আসছে এরপর?

Highlights

  • কাজলকে প্রশ্ন করলেন একজন ফ্যান
  • শাহরুখ খানকে বিয়ে করা প্রসঙ্গে প্রশ্ন করলেন একজন ফ্যান
  • কাজলও মজাদার উত্তর দিলেন
নয়াদিল্লি:

কয়েকদিন আগেই বলিউড অভিনেতা কাজল(Kajol) ইন্সটাগ্রামে  নিজের ফ্যানেদের  সঙ্গে কথা বলেন। সেখানেই ফ্যানেরা কাজলকে  তার জীবন এবং তার প্রিয় জিনিস সম্পর্কে অনেক প্রশ্ন করেন। একজন ফ্যান আবার কাজলকে এমন প্রশ্ন করে ফেলেন, যে সবার নজর সেদিকেই আটকে যায়। আসলে কাজল নিজের ইনস্টাগ্রাম পেজে , "আস্ক মি সেশন"(ask me session) করেছিলেন ফ্যানেদের সঙ্গে। সেখানে একজন ফ্যানতো অভিনেতার কাছ থেকে ফোন নম্বর চেয়ে ফেলেন। বুদ্ধিমতী কাজল(Kajol) তাতে চতুরভাবে উত্তর দেন আর লেখেন... "১০০, আপনি যখন খুশি কল করতে পারেন।"
 

Priyanka Nick: নিকের সঙ্গে ডুয়েট? কখনোই না! কেন বললেন প্রিয়াঙ্কা চোপড়া?

সব্যসাচীর বানানো একই কুর্তা পরলেন রানি-রণভীর? দেখুন কাকে বেশি ভাল লাগছে?

একজন ফ্যান আবার কাজলকে(Kajol) জিজ্ঞেস করেন, আপনার এবং শাহরুখের(Shahrukh) কোন ছবি আসছে এরপর? অভিনেতা উত্তর দেন, " শাহরুখকে জিজ্ঞেস করুন।" তবে একজন ফ্যানের প্রশ্ন ছিল সবথেকে মজাদার! যেখানে তিনি শাহরুখ খানকে বিয়ে করা প্রসঙ্গে প্রশ্ন করে ফেলেন, কাজলের ফ্যান জিজ্ঞেস করেন, " অজয় দেবগনের সঙ্গে দেখা না হলে, আপনি কি শাহরুখ খানকে বিয়ে করতেন?" উত্তরও ভীষণ মজার ঢঙেই দিয়েছেন কাজল। প্রশ্নের উত্তরে কাজল লেখেন, "ওই ব্যক্তির কি প্রপোজ করা উচিত ছিল না?"

'বিয়ে করছে আলিয়া, খুব শিগগিরি', তড়িঘড়ি ফাঁস দীপিকার...কেন?

অন্যদিকে কাজল অজয় দেবগান একসঙ্গে আবার  পর্দায় ধরা দিচ্ছেন "তানহাজি দা আনসাঙ ওয়ারিয়ার "(Tanhaji the unsung warrior) ছবিতে । এই ছবির টিজার ইতিমধ্যেই রিলিজ হয়ে গেছে। এই ছবিতে কাজল এবং অজয় দেবগনের সঙ্গে সইফ আলি খান মুখ্য ভূমিকায় থাকছেন। এই ছবিটি পরের বছর রিলিজ হচ্ছে।

Advertisement

Advertisement
Advertisement