This Article is From Jun 16, 2019

Happy Father's Day 2019: বাবাকে শুভেচ্ছা জানান এই মেসেজে

সন্তান কোলে আসার পর থেকেই বছরের সব দিন তাদের জন্য উতসর্গ করেন বাবারা। আজকের দিনটা বরং তোলা থাক বাবাদের জন্য?

Happy Father's Day 2019: বাবাকে শুভেচ্ছা জানান এই মেসেজে

2019 Father's Day: বাবাকে শুভেচ্ছা জানাতে মেসেজ, স্টেটাস

নিউ দিল্লি:

সন্তান কোলে আসার পর থেকেই বছরের সব দিন তাদের জন্য উতসর্গ করেন বাবারা। আজকের দিনটা বরং তোলা থাক বাবাদের জন্য? ফাদার্স ডে (Father's Day) হিসেবে! কেউ হয়তো আজ বাবাকে নিয়ে বেরোবেন লং ড্রাইভে। কেই রেঁধে ফেলবেন চাঁর মনপসন্দ রান্না। কেউ তুলে দিবেন উপহার। আজকের সেই বিশেষ দিনে উপহারের (gift) পাশাপাশি আর কী দিয়ে বলতে পারেন, বাবা আমি তোমায় খুব ভালোবাসি? আজকের নেটিজেনদের কথা ভেবেই এনডিটিভি হদিশ দিচ্ছে একগুচ্ছ মেসেজ, কোট। যা শুধুই বাবাকে নিয়ে লেখা। আর যা পড়ে বাবা সহজেই বুঝবেন তাঁকে ঘিরে আপনার বিশেষ অনুভূতি। 

পড়ুন : Father's Day Doodle 2019: অ্যানিমেশনে বিশ্বের সব বাবাকে শ্রদ্ধা গুগল ডুডলের

Father's Day 2019: ছবি, শুভেচ্ছা, বাণীতে ভরুক বাবার ফেসবুক, হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস

১. এই মানুষটির জন্যই আমার সব স্বপ্ন পূরণ হয়েছে। এই মানুষটিই আমায় কখনও লক্ষ্যভ্রষ্ট হতে দেননি। আজ আমিযা, সে তো তোমার জন্যই 'পা'। তোমায় অন্তর থেকে ভালোবাসি। হ্যাপি ফাদার্স ডে। 

২. জীবনের কঠিন ওঠাপড়ায় তোমায় পাশে পেয়েছি। তুমি কঠিন ঢাল হয়ে রক্ষা করেছ আমাকে। তখনই বারেবারে মনে হয়েছে, তোমার মতো বাবা না পেলে কী হত আমার! ফাদার্স ডে-তে তাই অনেক ভালোবাসা, তোমায়।

rrcp5k5s

ফাদার্স ডে-তে বাবাকে শুভেচ্ছা জানান এই মেসেজে

৩. ভালোয়-মন্দয় সবসময় তুমিই উতসাহিত করেছ আমাকে। বিনিময়ে কোনও কিছু পাওয়ার আশা না করেই ভালোবেসেছ আমায়। তার জোরেই পথ হেঁটেছি আমি। সেই সব কিছুর জন্য তোমায় ধন্যবাদ পাপা।  হ্যাপি ফাদার্স ডে। 

৪. নিখুঁত হলেই বাবা হওয়া যায় না। পিতৃত্ব এমনই যা সবাই দিতে পারে না। আমি ভাগ্যবান, তুমি একাধারে সব দিকেই নিখুঁত আবার খুব ভালো বাবাও। হ্যাপি ফাদার্স ডে। 

heueig24

Father's Day 2019: জগতের সব বাবাদের জন্য

৫. সন্তান সবারই থাকে। কিন্তু তোমার মতো সেরা বাবা কেউ পায় কি? তুমি সেই স্পেশাল বাবা আমার জীবনে। হ্যাপি ফাদার্স ডে। 

৬. হাজার চেষ্টা করলেও সারাজীবন ধরে তুমি আমার জন্য যা করেছ তার ঋণ শোধ করতে পারব না।  আমার সমস্ত শক্তি তোমার থেকে পাওয়া। তোমায় ভাষণ ভী-ষ-ণ ভালোবাসি। হ্যাপি ফাদার্স ডে। 

৭. তোমায় দেখে বড় হয়েছি। সারা জীবন তোমার মতো হতে চেয়েছি। কিন্তু আমি তোমার ছায়া হয়েই কাটিয়ে দিলাম। কারণ, আমি কখনও তুমি হতে পারি! তবু চেষ্টা করব যেন আমি আরেকটা তুমি হয়ে উঠতে পারি। হ্যাপি ফাদার্স ডে। 

pcmgvj4o

প্রত্যেকটা দিনই আমার কাছে ফাদার্স ডে 

৮. আমার সবচেয়ে ভালো বন্ধু, আমার ভীষণ প্রিয় মানুষ, যন্ত্রণায় মাথা রেখে কান্নায় ভেঙে পড়ার মতো শক্ত কাঁধ তুমিই, আনন্দে তোমাকেও জড়িয়ে ধরেছি বারবার... তুমি আমার জীবনের আশার্বীদ। আমার আদরের বাবা। হ্যাপি ফাদার্স ডে। 

৯. আজ ভালোবাসব, কালকেও। আগামীকালও তোমার প্রতি ভালোবাস কমবে না আমার। তুমি সুপার কুল। তোমার মুখের হাসি দেখতে আমি সব কিছু করতে পারি। তোমায় খব ভালোবাসি।হ্যাপি ফাদার্স ডে। 

Click for more trending news


.