This Article is From May 18, 2018

তেজপ্রতাপ এবং ঐশ্বর্য্যের বিবাহ-পরবর্তী ছবি নিয়ে মেতে উঠল ইনস্টাগ্রাম

গত সপ্তাহে বিয়ের বর্ণাঢ্য অনুষ্ঠানের পর তেজপ্রতাপ যাদব এবং ঐশ্বর্য্য রায়ের ছবি চলে এল ইনস্টাগ্রামে

তেজপ্রতাপ এবং ঐশ্বর্য্যের বিবাহ-পরবর্তী ছবি নিয়ে মেতে উঠল ইনস্টাগ্রাম

প্রায় 10000 অতিথি আমন্ত্রিত ছিলেন পাটনাতে এই বিয়ের অনুষ্ঠানে।

গত সপ্তাহে বিয়ের বর্ণাঢ্য অনুষ্ঠানের পর তেজপ্রতাপ যাদব এবং ঐশ্বর্য্য রায়ের ছবি চলে এল ইনস্টাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, বিহারের প্রাক্তন মুখ্যমন্ত্রী লালুপ্রসাদ যাদবের পুত্র তেজপ্রতাপ এবং তাঁর স্ত্রী ঐশ্বর্য্য রায় একটি সাইকেলের উপর বসে একে অপরের দিকে তাকিয়ে হাসছেন।

​ছবিতে দেখা যাচ্ছে, ঐশ্বর্য্য পরেছেন একটি কমলা রঙের শাড়ি, তাতে সোনালী রঙের জরির পাড়। তাঁর মাথায় নতুন বউয়ের মতো ঘোমটা দেওয়া। তিনি তাকিয়ে আছেন তেজপ্রতাপের দিকে। যিনি একজন পাকা রাজনৈতিক নেতার কায়দায় পরেছেন ধবধবে সাদা কুর্তা-পাজামা।

ছবিটি গতকাল 5000 লাইক পেয়েছে।ছবিটির তলায় যাঁরা মন্তব্য করেছেন, তাঁদের মধ্যে অনেকেই তেজপ্রতাপ যাদবের সমর্থক। তাঁকে ‘তেজ ভাইয়া’ বলে সম্বোধন করছিলেন তাঁরা। একজন মন্তব্য করেন যে, ছবির এই বাইসাইকেলটি দেখে বোঝা যায় যে, তেজপ্রতাপ হলেন ‘গরীবের মসিহা’।

প্রায় 10000 অতিথির সমাগম হয়েছিল পাটনার এই বিয়ের অনুষ্ঠানে। তবে, সূত্র মারফত জানা গিয়েছে, অনুষ্ঠান চলাকালীন যথেষ্ট বিশৃঙ্খলার সৃষ্টি হয়েছিল। প্রচুর মানুষ খাবার চুরি করে নেন এবং মাটির পাত্র ভাঙাভাঙি করেন তেজপ্রতাপ এবং ঐশ্বর্য্যের মালাবদলের ঠিক পরেই।

অতিরঞ্জিত মনোভাবের বহিঃপ্রকাশ হিসাবে, পাটনাতে, লালুপ্রসাদ যাদবের বাড়ির বাইরে টাঙানো এক বিশাল পোস্টারে নবদম্পতিকে শিব-পার্বতীর আসনে বসানো হয়!

দুর্নীতির দায়ে জেলে থাকা লালুপ্রসাদ যাদব এই বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে প্যারোলে ছাড়া পেয়েছিলেন তিনদিনের জন্য।

 

 

 
.