This Article is From Sep 20, 2018

কফ সিরাপের নেশা করা 5 জন নাবালক গুলি করে মারল জুভেনাইল হোমের ওয়ার্ডেনকে

Purnea remand home: বিজেন্দ্র কুমার নামের ওই ওয়ার্ডেন স্থানীয় জুভেনাইল জাস্টিস বোর্ডে গিয়ে ওই পাঁচজনকে অন্য জায়গায় রাখার ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন

কফ সিরাপের নেশা করা 5 জন নাবালক গুলি করে মারল জুভেনাইল হোমের ওয়ার্ডেনকে

Purnea remand home: পলাতকদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

হাইলাইটস

  • মারল সতেরো বছর বয়সী তাদেরই একজন সঙ্গীকে
  • আরেকজনের দীর্ঘ অপরাধের রেকর্ড রয়েছে
  • বুধবারই অনুমোদন পেয়ে যায় সেই প্রস্তাব
পাটনা:

একটি জুভেনাইল হোমের পাঁচজন টিনএজার তাদের ওয়ার্ডেনকে গুলি করে মারল। সঙ্গে মারল সতেরো বছর বয়সী তাদেরই একজন সঙ্গীকে। তারপর পালাল বিহারের পূর্ণিয়ার ওই হোমটি (Purnea remand home)থেকে।

জানিয়েছে পুলিশ। ওই পলাতক পাঁচজনের মধ্যে একজন স্থানীয় জনতা দল ইউনাইটেডের নেতার ছেলে বলে জানা গিয়েছে। অন্য আরেকজনের দীর্ঘ অপরাধের রেকর্ড রয়েছে।

তার বিরুদ্ধে রয়েছে এক ডজনেরও বেশি মামলা। পুলিশ জানিয়েছে, কীভাবে ওই টিনএজাররা বন্দুক জোগাড় করল, তা নিয়ে তদন্ত চালাচ্ছে তারা।

জানা গিয়েছে, পাটনা থেকে 325 কিলোমিটার দূরের ওই জুভেনাইল হোমের (Purnea remand home)ওয়ার্ডেন ওই হোম পরিদর্শনের সময় সংশ্লিষ্ট অভিযুক্তদের কাছ থেকে তাদের নেশার জন্য ব্যবহার করা কফ সিরাপের বোতল পাওয়ার পরে তারা ওয়ার্ডেনের ওপর ক্রুদ্ধ হয়ে ওঠে।

বিজেন্দ্র কুমার নামের ওই ওয়ার্ডেন স্থানীয় জুভেনাইল জাস্টিস বোর্ডে গিয়ে ওই পাঁচজনকে অন্য জায়গায় রাখার ব্যবস্থা করার জন্য অনুরোধ করেন। বুধবারই অনুমোদন পেয়ে যায় সেই প্রস্তাব।  

.