Read in English
This Article is From Feb 01, 2019

ম্যানহোলের মাটির নীচে সুড়ঙ্গ কেটে ব্যাঙ্ক ডাকাতির ছক? দেখুন ছবি

প্রায় ৫০ গজ (৪৬ মিটার) এক সুড়ঙ্গ চলে গিয়েছে মাটির মধ্য দিয়ে। সোজা ওই সুড়ঙ্গ গিয়ে মিশেছে এস ফ্লেমিংগো রোডে অবস্থিত একটি ব্যাঙ্কে।

Advertisement
অফবিট

প্রায় ৫০ গজ (৪৬ মিটার) এই সুড়ঙ্গ চলে গিয়েছে চেস ব্যাঙ্কের কাছে

ব্যাঙ্ক ডাকাতির কতরকমের কায়দার কথা জানা রয়েছে আপনার? মাটির নীচ দিয়ে সুড়ঙ্গ কেটে ব্যাঙ্কের লকার থেকে টাকা হাতানোর পরিকল্পনা শুনেছেন আগে? ফ্লোরিডার রাস্তা মেরামতকারী কর্মীরা এমনই এক সুড়ঙ্গ আবিষ্কার করেছেন সম্প্রতি। ওই কর্মীদের পাঠানো হয়েছিল রাস্তায় হঠাৎ তৈরি হওয়া একটি সিঙ্কহোল মেরামত করতে। সারাতে গিয়ে ওই কর্মীরা অবাক হয়ে দেখেন ম্যানহোলের ভিতর দিয়ে একটি সুড়ঙ্গ কাটা রয়েছে। সেই সুড়ঙ্গ স্থানীয় একটি ব্যাঙ্কের নীচে অব্দি বিস্তৃত।

প্রিয় বন্ধু সানিয়া মির্জার কাছ থেকে কী উপহার চাইলেন পরিণীতি চোপড়া?

এফবিআই মিয়ামি থেকে প্রায় ২০ মাইল (৩২ কিলোমিটার) উত্তরে পেমব্রোক পাইনে চেজ ব্যাঙ্কের একটি শাখার দিকে চলে যাওয়া সরু ভূগর্ভস্থ সুড়ঙ্গের ছবি পোস্ট করেছে।

ছবি সৌজন্যে: এএফপি

Advertisement

 

রাস্তা নির্মাণের শ্রমিকরা যখন বুঝতে পারেন যে রাস্তায় এই ম্যানহোল আকারের গর্তটি একটি সুড়ঙ্গ তৈরির কারণেই ঘটেছে তখনই, মঙ্গলবার রাতে তাঁরা পুলিশ ও এফবিআইকে খবর দেন।

Advertisement

সাক্ষাৎ মৃত্যুকে খালি হাতে ধরলেন পর্যটক, দেখুন নীল বলয়যুক্ত অক্টোপাসের ভিডিও

তাঁরা এসে ওই গর্ত আরও গভীর করে খুঁড়ে দেখতে পান প্রায় ৫০ গজ (৪৬ মিটার) এক সুড়ঙ্গ চলে গিয়েছে মাটির মধ্য দিয়ে। সোজা ওই সুড়ঙ্গ গিয়ে মিশেছে এস ফ্লেমিংগো রোডে অবস্থিত একটি ব্যাঙ্কে। সুড়ঙ্গটি খুব চওড়া নয় অবশ্য, একজন ব্যক্তিই হামাগুড়ি দিয়ে ঢুকতে পারবে ভিতরে।

এফবিআই এজেন্ট মাইক লিভারক সাংবাদিকদের বলেন, “আমি এমন জিনিস আগে সিনেমাতেই দেখেছি। তবে, এই গর্তটি খুবই ছোট। এটি বেশ অন্যরকম।”

এফবিআই একটি টুইটে জানিয়েছে যে, বিষয়টিকে তাঁরা ব্যাঙ্ক ডাকাতির চেষ্টা হিসেবেই দেখছেন।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
Advertisement