This Article is From Sep 17, 2018

ভোপালের রোড-শো'তে রাহুলকে 'শিব-ভক্ত' হিসেবে তুলে ধরবে কংগ্রেস

কৈলাশ-মানস সরোবর ভ্রমণের পর রাহুল গান্ধী তাঁর দলের হয়ে প্রচার শুরু করবেন মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে। সেই প্রচারে শিবের মাথায় রাহুল গান্ধীর জল ঢালার ছবি দিয়ে বানানো হয়েছে বিশাল কাট-আউট।

ভোপালের রোড-শো'তে রাহুলকে 'শিব-ভক্ত' হিসেবে তুলে ধরবে কংগ্রেস

পুলিশ জানিয়েছে এক লক্ষের বেশি কংগ্রেস সমর্থকের থাকার কথা ওই রোড-শো’তে।

ভোপাল:

বারো দিনের কৈলাশ-মানস সরোবর ভ্রমণের পর রাহুল গান্ধী তাঁর দলের হয়ে প্রচার শুরু করবেন মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে। সেই প্রচারে শিবের মাথায় রাহুল গান্ধীর জল ঢালার ছবি দিয়ে বানানো হয়েছে বিশাল কাট-আউট। আঠারো কিলোমিটার দীর্ঘ রোড-শো করার পরিকল্পনা করেছেন রাহুল গান্ধী আজ ভোপালে। পুলিশ জানিয়েছে এক লক্ষের বেশি কংগ্রেস সমর্থকের থাকার কথা ওই রোড-শো’তে। ভোপালে সারাদিনব্যাপী সফরে আটচল্লিশ বছর বয়সী কংগ্রেস সভাপতি- যাঁকে দলীয় সমর্থকরা ‘শিব ভক্ত’ হিসেবে প্রচার করতে উন্মুখ- লালগতি স্কোয়্যার থেকে রোড শো শুরু করার আগে হিন্দু পুরোহিত এবং কিশোরীদের সঙ্গে দেখা করবেন। পুরোহিতদের থেকে আশীর্বাদ নিয়ে শুরু করবেন এই রোড শো।

ভোপালের রাজা ভোজ বিমানবন্দরের কাছে অবস্থিত লালগতি স্কোয়্যার থেকে শুরু হয়ে রোড শো রয়্যাল মার্কেট, পিয়ার গেট হয়ে শেষ হবে দশেরা ময়দানে।

সন্ধেবেলা ভোপাল ছাড়ার আগে কংগ্রেস সমর্থকদের জন্য একটি মিটিং-ও করবেন রাহুল গান্ধী। এই মিটিং-এ উপস্থিত থাকতে পারবে সাধারণ মানুষও। সংবাদসংস্থা পিটিআইকে এই কথা জানান কংগ্রেসের মুখপাত্র পঙ্কজ চতুর্বেদি।

রাহুল গান্ধীর রোড শো’র জন্য গোটা শহরকে কড়া নিরাপত্তায় মুড়ে দেওয়া হয়েছে। অতিরিক্ত দেড় হাজার পুলিশ মোতায়েন করা হয়েছে বলে জানান ভোপাল পুলিশের আইজি জয়দীপ প্রসাদ।  

 

krct24fg

 

.