Read in English
This Article is From Oct 25, 2018

‘সন্দেহ জনক’ আচরণ করায় সিবিআই অধিকর্তার বাড়ির সামনে থেকে গ্রেফতার চার

সিবিআই অধিকর্তা  অলোক বর্মার বাড়ির সামনে থেকে  চার ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ।

Advertisement
অল ইন্ডিয়া
নিউ দিল্লি :

সন্দেহজনক ভাবে ঘোরা ফেরা করায় ছুটিতে যাওয়া  সিবিআই অধিকর্তা  অলোক বর্মার বাড়ির সামনে থেকে  চার   ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। আজ সকালে অলোকের দিল্লির বাড়ির সামনে থেকে এই দু'জনকে গ্রেফতার করা হয়। বাড়ির নিরাপত্তার দায়িত্বে থাকা  কর্মীরাই ওই  চার  জনকে  গ্রেফতার করে। কী উদ্দেশে তারা ঘটনাস্থলে  এসেছে তা  জানার কাজ শুরু করেছে পুলিশ।  সূত্রের খবর ওই চার জন গোয়েন্দা  সংস্থার আধিকারিক। অলোকের উপর নজর রাখতেই এসেছিলেন।  

গোয়েন্দা সংস্থার বিশেষ অধিকর্তা  রাকেশ আস্থানার বিরুদ্ধে  অভিযোগ দায়ের করার পর আলোককে ছুটিতে পাঠানো  হয়। ছুটিতে যেতে হয় রাকেশ আস্থানাকেও।        

সিবিআইয়ের দ্বন্দ্ব  এখন  আর নতুন কোনও বিষয় নয়। গত কয়েক দিন ধরে  কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থায় অন্দরে চলতে থাকা বিতর্কের মাঝেই  অধিকর্তা বদল হয়। অলোক বর্মার  জায়গায় অন্তর্বর্তীকালীন অধিকর্তা হন এম নাগেশ্বর রাও। 1986 সালের এই আইপিএস আফিসার এতদিন ছিলেন যুগ্ম  অধিকর্তা পদে। সরকারি নির্দেশিকা জারি করে  বলা হয়েছে নাগেশ্বর রাও সিবিআই অধিকর্তার দায়িত্ব সামলাবেন।  তবে ইতিমধ্যে অন্তর্বর্তীকালীন অধিকর্তার বিরুদ্ধেও একাধিক অভিযোগ উঠতে  শুরু করেছে।

Advertisement

 

Advertisement