This Article is From Dec 22, 2019

দেশের পরিস্থিতি নিয়ে টুইটারে সরকারের উদ্দেশে কী বললেন আলিয়ার মা রাজদান

এই টুইটটিতে, সরকার তথা পুলিশকর্মীদের দিকে আঙুল তুলেছেন সোনি রাজদান। তিনি বলেছেন, "পুলিশ মানুষের হাড় ভাঙছে, গাড়ি ভাঙছে ,গাড়ি জ্বালাচ্ছেও, বিভিন্ন রাজ্যের পুলিশ গুলি চালিয়ে হত্যা করছে।"

দেশের পরিস্থিতি নিয়ে টুইটারে সরকারের উদ্দেশে কী বললেন আলিয়ার মা  রাজদান

সরকারের দিকেই আঙুল তুলেছেন সোনি রাজদান (Soni Razdan)

হাইলাইটস

  • সরকারের দিকে আঙুল তুললেন সোনি রাজদান
  • টুইট করে বললেন এই কথা
  • সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হচ্ছে টুইট
নয়াদিল্লি:

গোটা দেশে এখন নাগরিকত্ব আইনের (Citizenship Amendment Act) প্রতিবাদে বিক্ষোভ অবরোধ চলছে। বেশ কিছু রাজ্যে বিক্ষোভ অবরোধের ফলে প্রাণহানি পর্যন্ত হয়েছে। দেশের পরিস্থিতি নিয়ে সেলিব্রেটিরা অনেকেই টুইট করেছেন। এবার অভিনেত্রী আলিয়া ভাটের (Alia Bhatt) মা সোনি রাজদান (Soni Razdan) দেশের পরিস্থিতি নিয়ে একটি টুইট করেছেন। আর তার এই বক্তব্য ভাইরালও হচ্ছে খুব। এই টুইটটিতে, সরকার তথা পুলিশকর্মীদের দিকে আঙুল তুলেছেন সোনি রাজদান। তিনি বলেছেন, "পুলিশ মানুষের হাড় ভাঙছে, গাড়ি ভাঙছে ,গাড়ি জ্বালাচ্ছেও, বিভিন্ন রাজ্যের পুলিশ গুলি চালিয়ে হত্যা করছে।" 

"পুলিশ গুলি চালায়নি" দাবি নস্যাৎ করল ভিডিও! হাতে রিভলভার নিয়ে গুলি চালাচ্ছে পুলিশ

তিনি আরও লিখেছেন, "মুখ্যমন্ত্রী প্রতিশোধ নিলেন, তারপর আরও উত্তেজনা বাড়ল। গোটা দেশে প্রচুর সংখ্যক মানুষ এই মুহূর্তে প্রতিবাদ করছেন। কাশ্মীরের নেতারা কারাগারের পিছনে রয়েছেন। অর্থব্যবস্থা? বেকারত্ব? আচ্ছে দিন? ভারত।" সোনি রাজদানের এই  টুইটে অনেকেই কমেন্ট করছেন। প্রচুর প্রতিক্রিয়াও আসছে এই  টুইটে।

Neha Kakkar Video: দেখে আপনার মনে হতে পারে, নতুন কোনও সম্পর্কে বাঁধা পড়ছেন নাকি নেহা!

নাগরিকত্ব সংশোধন আইনের বিরোধিতায় গোটা দেশেই প্রতিবাদ আন্দোলন চলছে। সেলিব্রিটিরাও পিছিয়ে নেই। তারাও এই আন্দোলনে যোগদান করছেন। অনেকেই এই বিষয়ে তাদের মতামত ব্যক্ত করছেন। নাগরিকত্ব সংশোধনী আইনের প্রতিবাদে মুম্বাইয়ের "অগাস্ট ক্রান্তি ময়দানে" জমায়েত হয়। যেখানে যোগদান করেন বলিউডের বহু সেলিব্রিটি।

.