Read in English தமிழில் படிக்க
This Article is From Dec 21, 2018

রাজনৈতিক বিরোধীদের শারীরিক নিগ্রহের হুমকি, দিলীপের নামে অভিযোগ প্রাক্তন বিজেপি নেতার

রাজনৈতিক বিরোধীদের শারীরিক নিগ্রহের হুমকি দেওয়ায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নামে  থানায় অভিযোগ দায়ের হল।

Advertisement
অল ইন্ডিয়া

শুধু রাজ্য সভাপতি নয় বঙ্গ বিজেপিকেই এদিন কঠিন  পরিস্থিতির সামনে  পড়তে  হয়েছে।

কলকাতা:

রাজনৈতিক বিরোধীদের শারীরিক নিগ্রহের হুমকি দেওয়ায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের নামে  থানায় অভিযোগ দায়ের হল। তাঁর দলেরই প্রাক্তন নেতা এবং এখন শিবসেনার রাজ্য সংগঠনের নেতা  অশোক সরকার। তাঁর মনে হয় দিলীপের রাজনৈতিক বিরোধী বলে তিনিও আক্রান্ত  হতে পারেন। অভিযোগ দায়ের করে রাজ্য প্রশাসনের কর্তাদের তিনি দিলীপের বিরুদ্ধে  উপযুক্ত ব্যবস্থা নিতে অনুরোধ করেছেন। লিখিত অভিযোগ পত্রে  অশোক  সরকারের দাবি রাজ্য বিজেপি সভাপতির রাজনৈতিক  বিরোধীদের নিরাপত্তার স্বার্থে পুলিশের উচিত তাঁর বিরুদ্ধে যথাযথ  ব্যবস্থা নেওয়া। আর নিয়ন্ত্রণ করা গেলে  তিনি যে এমন কথা আবারও বলতে পারেন সেই আশঙ্কাও প্রকাশ করেছেন অশোক।  


স্বরাষ্ট্র মন্ত্রকের নয়া নির্দেশ ঘিরে তুঙ্গে রাজনৈতিক বিতর্ক, ১০টি তথ্য

 

Advertisement

কয়েক ধাপ এগিয়ে বিজেপির এই প্রাক্তন নেতার দাবি তিনি যদি কোনও ভাবে আক্রমণের স্বীকার হন তাহলে দিলীপকেই দুষবেন। এই প্রথম নয় দিলীপের বিরুদ্ধে  অনেক দিন ধরেই সরব অশোক। রাজ্য সভাপতির  শিক্ষাগত যোগ্যতা  নিয়ে মামলাও দায়ের করেছেন তিনি।  

শুধু রাজ্য সভাপতি নয় বঙ্গ বিজেপিকেই এদিন কঠিন  পরিস্থিতির সামনে  পড়তে  হয়েছে।  হাইকোর্টের  প্রধান বিচারপতি  দেবাশিস করগুপ্তের ডিভিশন বেঞ্চ  নির্দেশ দিয়েছে রাজ্যে এখনই রথযাত্রা করতে পারবে না  বিজেপি। সিঙ্গল বেঞ্চের রায় খতিয়ে দেখবে কলকাতা হাইকোর্ট। গতকালই কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ  বলে বিজেপি রথযাত্রা  করতে পারে  । এই রায়কে  চ্যালঞ্জ করে  কলকাতা  হাইকোর্টের দ্বারস্থ হয় রাজ্য সরকার। তাতেই স্থগিতেদেশ দিল আদালত।                            

Advertisement

                         

 

Advertisement