This Article is From Jan 08, 2019

চলন্ত ট্রেনেই বিজেপি নেতাকে গুলি করে খুনে চাঞ্চল্য

সায়জি নগড়ি এক্সপ্রেসে ছিলেন বছর ৫৩-এর জয়ন্তীলাল ভানুশালী

চলন্ত ট্রেনেই বিজেপি নেতাকে গুলি করে খুনে চাঞ্চল্য

২০০৭ থেকে ২০১২ পর্যন্ত গুজরাটের আবদাসা কেন্দ্রের বিধায়ক ছিলেন জয়ন্তীলাল ভানুশালী।

নিউ দিল্লি:

মঙ্গলবার সকালে বিজেপি গুলিতে মৃত্যু প্রাক্তন বিজেপি বিধায়ক জয়ন্তীলাল ভানুশালীর। আহমেদাবাদ থেকে ভুজ যাচ্ছিলেন তিনি। সেই সময় চলন্ত ট্রেনে তাঁকে গুলি করে দুষ্কৃতীরা। ঘটনাস্থলেই মৃত্যু হয় প্রাক্তন বিধায়কের।

২০০৭ থেকে ২০১২ পর্যন্ত গুজরাটের আবদাসা কেন্দ্রের বিধায়ক ছিলেন জয়ন্তীলাল ভানুশালী। ট্রেন কাটারিয়া এবং সূর্যবাড়ি স্টেশনের মাঝে আসতেই তাঁকে লক্ষ্য করে গুলি করে দুষ্কৃতীরা। তাঁর চোখ এবং বুকে গুলি লাগে।

ঘটনার পরেই আহমেদাবাদের কালুপুর স্টেশনে ট্রেনটি দাঁড় করানো হয়। যে বগিতে প্রাক্তন বিধায়ক ছিলেন, সেটি আলাদা করে দেওয়া হয়। ঘটনাস্থলে যান রেল পুলিশ, আধিকারিক এবং ফরেন্সিক বিশেষজ্ঞরা। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

ট্রেড ইউনিয়নের ডাকা দু'দিনের ধর্মঘটের শুরুতেই বিক্ষিপ্ত অশান্তি

সংবাদসংস্থা পিটিআইকে এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, “ভুজ দাদার এক্সপ্রেসে থাকা রেল পুলিশরা মরবি পুলিশকে ট্রেনে ভানুশালী গুলিবিদ্ধ হওয়ার ঘটনা জানায়। মরবির মালিয়া স্টেশনে ট্রেন পৌঁছাতেই আমরা দেহ উদ্ধার করি এবং ময়নাতদন্তে পাঠাই”।

সুপ্রিম কোর্টে ধাক্কা খেল কেন্দ্র, সিবিআই অধিকর্তা পদে ফিরছেন অলোক বর্মা

তিনি আরও জানান, “আমরা ঘটনাস্থল থেকে একটি বুলেটের খোল উদ্ধার করেছি।সেগুলিকে ফরেন্সিক পরীক্ষার জন্য পাঠিয়েছি। ঘটনায় এফআইআর দায়ের করবে রেল পুলিশ”।

প্রাক্তন বিধায়কের বিরুদ্ধে গতবছর একটি ধর্ষণের মামলা রুজু হয়েছিল। তাঁকে রাজ্য বিজেপির সহ-সভাপতির পদ থেকে সরিয়েও দেওয়া হয়। যদিও অভিযোগ অস্বীকার করেন তিনি। নির্যাতিতা অভিযোগ প্রত্যাহার করে নিলে ২০১৮ মামলা খারিজ করে দেয় গুজরাট হাইকোর্ট।

পিটিআই থেকে পাওয়া তথ্য

.