This Article is From Aug 17, 2019

"সঙ্কট না কাটলেও স্থিতিশীল" অরুণ জেটলি, এইমসে তাঁকে দেখতে গেলেন অমিত শাহ

গত সপ্তাহে প্রবল শ্বাসকষ্ট হওয়ায় ৬৬ বছরের অরুণ জেটলিকে দিল্লির এইমস হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয় ।

এইমসে ভর্তি হওয়ার পর থেকে অরুণ জেটলিকে নিয়ে কোনও মেডিক্যাল বুলেটিন প্রকাশ করেনি হাসপাতাল কর্তৃপক্ষ

নয়া দিল্লি:

বেশ কিছুদিন ধরেই অসুস্থ অবস্থায় (Arun Jaitley) হাসপাতালে ভর্তি রয়েছেন বিজেপির প্রবীণ নেতা অরুণ জেটলি (Arun Jaitley) । শুক্রবার সন্ধেবেলায় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah) ও স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন এইমসে অরুণ জেটলিকে দেখতে যান, গত ৯ অগাস্ট থেকে ওই হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি রয়েছেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী । তবে বর্তমানে তাঁর "সঙ্কট না কাটলেও স্থিতিশীল" (Arun Jaitley) রয়েছেন জেটলি, এমনটাই জানা গেছে। গত সপ্তাহে প্রবল শ্বাসকষ্ট হওয়ায় ৬৬ বছরের অরুণ জেটলিকে দিল্লির এইমস হাসপাতালের ইনটেনসিভ কেয়ার ইউনিটে ভর্তি করা হয়। সংবাদসংস্থা পিটিআই জানিয়েছে কার্ডিও নিউরো বিভাগের কয়েকজন বিশেষজ্ঞ চিকিৎসকের একটি দল নিয়মিত তাঁর দিকে নজর রাখছেন ও তাঁর প্রয়োজনীয় চিকিৎসা করছেন। যদিও এইমসে ভর্তি হওয়ার পর থেকে অরুণ জেটলিকে নিয়ে কোনও মেডিক্যাল বুলেটিন প্রকাশ করেনি হাসপাতাল কর্তৃপক্ষ।

অসুস্থ অরুণ জেটলি! শ্বাসকষ্টের সমস্যা নিয়ে দিল্লিতে এইমসে ভর্তি প্রাক্তন অর্থমন্ত্রী

এর আগের দিনই রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ হাসপাতালে অরুণ জেটলিকে দেখতে হাসপাতালে যান। 

গত বছর কিডনিতে অস্ত্রোপচারের পরেই শারীরিক অসুস্থতায় ভুগছেন প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলি ।

চিকিৎসার জন্যে মার্কিন যুক্তরাষ্ট্রের হাসপাতালে ভর্তি থাকার কারণে গত ফেব্রুয়ারিতে অন্তর্বর্তীকালীন বাজেটও পেশ করতে পারেননি তিনি।

জেটলি (Arun Jaitley) এ বছরের মে মাসেও চিকিৎসার জন্য এইমস-এ ভর্তি হয়েছিলেন।

"চিকিৎসায় সাড়া দিচ্ছেন অরুণ জেটলি": ভেঙ্কাইয়া নাইডুকে বললেন এইমসের চিকিৎসকরা

জাতীয় নির্বাচনে বিজেপির বিপুল জয়ের পরে অরুণ জেটলি তাঁর স্বাস্থ্যের কারণে প্রধানমন্ত্রী মোদিকে তাঁর "বর্তমান নতুন সরকারে" কোনও দায়িত্ব না দেওয়ার অনুরোধ করে চিঠি লিখেছিলেন।

"আমি আপনাকে আনুষ্ঠানিকভাবে অনুরোধ করার জন্যেই এই চিঠি লিখছি যে আমাকে নিজের জন্য সময় দিতে হবে, আমার স্বাস্থ্যের চিকিৎসার জন্যেই ওই সময় প্রয়োজন। অতএব, নতুন সরকারে কোনও দায়িত্বের অংশ না হওয়াই উচিত আমার," মোদিকে চিঠি লিখে অনুরোধ করেন জেটলি ।

.