This Article is From Feb 04, 2019

বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন আই পি এস অফিসার ভারতী ঘোষ

বিজেপিতে যোগ দিলেন আই পি এস অফিসার ভারতী ঘোষ। দিল্লিতে সোমবার কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ এবং মুকুল রায়ের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দিলেন ভারতী।

বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন  আই পি এস অফিসার ভারতী ঘোষ

বিজেপিতে যোগ দিয়েই মুখ্যমন্ত্রীকে নিশানা করেছেন ভারতী।

হাইলাইটস

  • বিজেপিতে যোগ দিলেন আই পি এস অফিসার ভারতী ঘোষ
  • রবিশংকর প্রসাদ এবং মুকুল রায়ের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দিলেন তিনি
  • । তার বিজেপিতে যোগদান নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল
নিউ দিল্লি:

বিজেপিতে যোগ দিলেন প্রাক্তন আই পি এস অফিসার ভারতী ঘোষ। দিল্লিতে সোমবার কেন্দ্রীয় মন্ত্রী রবি শংকর প্রসাদ এবং মুকুল রায়ের উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দিলেন ভারতী। তার বিজেপিতে যোগদান নিয়ে দীর্ঘদিন ধরেই জল্পনা চলছিল। এরই মধ্যে তাঁর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়। ভারতী ঘনিষ্ঠ কে গ্রেফতার করে সিআইডি। আগেই রাজ্য ছেড়ে অন্যত্র চলে যান একদা পশ্চিম মেদিনীপুরের এই পুলিশ সুপার। ভিন রাজ্য থেকেই আইনি লড়াই চালাচ্ছিলেন ভারতী। তাকে স্বস্তি দেয়।

সিবিআই এবং পুলিশের মধ্যে তৈরি হওয়া সংঘাতের সঙ্গে যোগীর যোগ আছে কি?

এরপর তার বিজেপিতে যোগদান নিয়ে আলোচনা আর ও বাড়তে থাকে। শেষমেষ সোমবার দিল্লিতে বিজেপিতে যোগ দিলেন তিনি। বিজেপিতে যোগ দিয়েই মুখ্যমন্ত্রীকে নিশানা করেছেন ভারতী। সিবিআই এর সঙ্গে রাজ্য প্রশাসনের যে সংঘাত তৈরি হয়েছে সেটিকে সামনে রেখে আক্রমণ শানান তিনি। ভারতী বলেন সবার উচিত তদন্তকে সাহায্য করা। তদন্তে বাধা দেওয়া কখনই ঠিক নয়। এরপর তাকে বলতে শোনা যায় যে সত্যাগ্রহে তদন্ত বাধাপ্রাপ্ত হয় সেটি অসত্যাগ্রহ।

কলকাতা পুলিশ-সিবিআই সংঘাত: স্বরাষ্ট্রমন্ত্রকে রিপোর্ট পাঠালেন রাজ্যপাল

কয়েকদিন আগে  বিজেপিতে যোগ দেন বিষ্ণুপুরের তৃণমূল সাংসদ সৌমিত্র খাঁ। এই খবর প্রকাশ্যে আসতেই তাঁকে দল থেকে বহিষ্কারের নির্দেশ দেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। লোকসভায় তৃণমূলের দল নেতা সুদীপ বন্দ্যোপাধ্যায়কে  নির্দেশও দিয়ে দিয়েছেন পার্থ। দিল্লির  বিজেপি দপ্তরে কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ প্রধানের উপস্থিতিতে দল ত্যাগ করেন সৌমিত্র। সে সময় তাঁর পাশে ছিলেন বিজেপি নেতা মুকুল রায় ও রাহুল সিনহা। দল ত্যাগ করার আগে  বিজেপি সভাপতি অমিত শাহর সঙ্গে  দেখা করেন  সৈমিত্র।

.