தமிழில் படிக்க हिंदी में पढ़ें
This Article is From Aug 12, 2018

ভোপাল কাণ্ডে প্রকাশ্যে এলেন চতুর্থ নির্যাতিতা

ভোপালের নারী নির্যাতনের ঘটনায় প্রকাশ্যে এলেন আরও এক নির্যাতিতা।

Advertisement
অল ইন্ডিয়া

গত বুধবার  অধিকর্তা অশ্বিনী শর্মাকে গ্রেফতার করে পুলিশ।

Highlights

  • আগে যৌন নির্যাতনের অভিযোগ করেন তিন জন
  • বুধবারই গ্রেফতার হল অধিকর্তা
  • কংগ্রেসের দাবি অভিযুক্ত অধিকর্তা বিজেপি ঘনিষ্ঠ
ভোপাল :

ভোপালের নারী নির্যাতনের ঘটনায় প্রকাশ্যে এলেন আরও এক নির্যাতিতা। তাঁর আগে আরও তিন জন ভোপালের হস্টেলের অধিকর্তার বিরুদ্ধে যৌন নির্যাতনের অভিযোগ তুলে সরব হয়েছিলেন। এই যুবতির দাবি, তাঁকে ছ’মাস ধরে ধর্ষণ করেছে ওই হস্টেলের অধিকর্তা। আগেই অভিযোগ দায়ের হওয়ায় গত বুধবার অধিকর্তা অশ্বিনী শর্মাকে গ্রেফতার করে পুলিশ।

চতুর্থ নির্যাতিতার বয়স কুড়ির আশপাশে। তিনি বলেছেন, "আমাকে জোর করে পর্নোগ্রাফি দেখতে বাধ্য করা হত। শুধু তাই নয় টানা ছ’মাস ধরে আমাকে ধর্ষণ করেছে অধিকর্তা।" এই নির্যাতিতার অভিযোগ যাতে মূল মামলার সঙ্গে যুক্ত করা যায় সেই প্রক্রিয়া শুরু হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ কর্তা।

এই  ঘটনায় রাজনৈতিক যোগ খুঁজে পেয়েছে কংগ্রেস। তাদের দাবি, অধিকর্তা আরএসএস ঘনিষ্ঠ বলে তাঁর সম্পর্কে বিজেপি সরকার নরম মনোভাব নিয়েছে। এ ব্যাপারে একটি ভিডিও প্রকাশ করেছে কংগ্রেস। তাতে দেখা যাচ্ছে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের পাশে দাঁড়িয়ে র‍য়েছেন অভিযুক্ত অধিকর্তা। পাশাপাশি মধ্যপ্রদেশের কংগ্রেসের দায়িত্বপ্রাপ্ত নেতা কমল নাথ ঘটনার প্রকৃত তদন্ত চেয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি লিখেছেন। তবে অভিযুক্তকে আড়াল করার অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

Advertisement
Advertisement