தமிழில் படிக்க Read in English
This Article is From Aug 24, 2018

শিয়াল শুধুই পণ্ডিত নয়, খেলোয়াড়ও- দেখে নিন শিয়ালের গলফ খেলা

ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছে স্প্রিংফিল্ড কান্ট্রি ক্লাব

Advertisement
অফবিট

ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছে স্প্রিংফিল্ড কান্ট্রি ক্লাব।

ম্যাসাচুসেটস:

অন্যেরা মাঠে খেলছে আর আপনি মাঠের এক ধারে বসে খেলা দেখছেন- সব সময় এমনটা ভালো লাগে না তাই না? মাঝে মাঝেই মনে হয় নেমেই পড়া যাক মাঠে, খেলাই যাক একসঙ্গে। তবে শুধু যে আপনারই মনে হয় তাই নয়, মাঝে মাঝে পশুদেরও একই বোধ কাজ করে। যেমনটা কাজ করেছিল এই শিয়ালটির ক্ষেত্রেও। ফেসবুকে পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে যে দেখায় মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটসের পশ্চিম স্প্রিংফিল্ডের একটি গল্ফ কোর্সে গল্ফ বল চুরি করে খেলছে একটি শিয়াল।

ভিডিওটি ফেসবুকে শেয়ার করেছে স্প্রিংফিল্ড কান্ট্রি ক্লাব। সূত্রের খবর, হাঙ্ক ডাউনি নামের একজন গল্ফ খেলোয়াড় তাঁর বন্ধুদের সঙ্গে মাঠে গল্ফ খেলা উপভোগ করছিলেন, সেই সময়েই ঘটে এই মজাদার অবাক করা ঘটনাটি।

ভিডিওতে দেখা যাচ্ছে দুই খানা শিয়াল বসে বসে মন দিয়ে গলফ খেলা দেখছিল। ডাউনি বলটা মারার পরেই দেখা যায় একটি শেয়াল বলের পিছন পিছন দৌড়াতে থাকে। তারপরেই বল চুরি করেও পালায়। নীচের ভিডিওটি দেখুন:

 
 

"গ্রীষ্মের সময় সবসময়ই গলফকোর্সেই বসে থাকে ওরা। আমি এক সময় ওদের পাঁচজনকে একসঙ্গে দেখেছি। আমি শুনেছি অন্য খেলোয়ারদের গলফবল নিয়ে এর আগেও পালিয়েছে এই শিয়ালেরা।” বলেন ডাউনি। শিয়ালে বল চুরি করে পালালেও অবশ্য খেলা থামেনি। অন্য একটি বল নিয়ে ফের খেলা শুরু করেন ডাউনি।

Advertisement

18 আগস্ট ফেসবুকে শেয়ার করা ভিডিওটি ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

একজন ফেসবুক ব্যবহারকারী লিখেছেন, "খেলার মজাটাই বেড়ে গেল”, আরেকজনের কথায়, “ভারী মিষ্টি ব্যাপার কিন্তু!”। অন্য একজন আবার বলছেন "সত্যিই খুব মজার খেলা!"

Advertisement
Advertisement